রাঙামাটিতে মদের কারখানায় ডিবি পুলিশের হানা, গ্রেফতার ২

রাঙামাটি প্রতিনিধি | মঙ্গলবার , ১৪ মে, ২০২৪ at ৯:৫৭ অপরাহ্ণ

রাঙামাটি জেলা শহরের উত্তর বিহারপুর এলাকা থেকে চোলাই মদ তৈরির উপকরণসহ দুইজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার (১৪ মে) বিকালে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহনেওয়াজ রাজুর নেতৃতৃে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের সময় প্রায় ৭ হাজার লিটার চোলাই মদ উদ্ধার এবং মদ তৈরির উপকরণ জব্দ করে পুলিশ। মঙ্গলবার রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে জেলা পুলিশ সুপারের (এসপি) কার্যালয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা শহরের উত্তর বিহারপুর এলাকায় অবৈধ চোলাই মদ তৈরি এবং কেনাবেচার খবর পেয়ে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) মানস বড়ুয়াসহ ডিবির একাধিক টিম নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহনেওয়াজ রাজু।

অভিযানে উত্তর বিহারপুর গ্রামে আনুমানিক ১০-১৫টি মদ তৈরির কারখানায় তল্লাশি চালিয়ে প্রায় ৭ হাজার লিটার দেশীয় তৈরি চোলাই মদ, মদ তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসার সঙ্গে জড়িত দুইজন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন মানবেন্দ্র চাকমা (৪৫) ও মধু মিলন চাকমা (৫০)। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। বুধবার গ্রেপ্তার দুজনকে আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন ডিবি পুলিশের ওসি মানস বড়ুয়া।

পূর্ববর্তী নিবন্ধরোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযানে আটক ১
পরবর্তী নিবন্ধআদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিএনএসবির সভা করার চেষ্টা ডা. রবিউল হোসাইনের, বন্ধ করে দিল পুলিশ