রাঙামাটিতে ব্যাংক ভবনে কর্মকর্তার ঝুলন্ত লাশ

রাঙামাটি প্রতিনিধি | সোমবার , ২১ অক্টোবর, ২০২৪ at ১১:২৫ পূর্বাহ্ণ

রাঙামাটির সোনালী ব্যাংক ভবন থেকে মো. রফিকুল ইসলাম (৫০) নামে এক ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সন্ধ্যায় রাঙামাটির কোতোয়ালী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। জানা গেছে, রফিকুল ইসলাম সোনালী ব্যাংক পিএলসি রাঙামাটি জেলা শহরের নিউ কোর্ট বিল্ডিং শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার। তার বাড়ি রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নে। চাকুরির সুবাধে তিনি ব্যাংক ভবনের চতুর্থ তলার একটি রুমে থাকতেন। তিনি বিগত প্রায় দেড় বছর ধরে এই শাখায় কর্মরত আছেন। প্রাথমিকভাবে ব্যাংক কর্মকর্তারা জানান, মানসিকভাবে হতাশাগ্রস্ত ছিলেন রফিকুল ইসলাম। ২০৩৩ সাল পর্যন্ত তার কর্মজীবন ছিল। গতকাল রোববার দুপুরে ব্যাংক থেকে চার তলায় খাবার খেতে উঠার পর তিনি আর নিচে নামেননি। ধারণা করা হচ্ছে, দুপুর ২টা থেকে ৪টার মধ্যে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

সোনালী ব্যাংক পিএলসি রাঙামাটি নিউ কোর্ট বিল্ডিং শাখার প্রিন্সিপাল অফিসার মো. শাহাদুল্লাহ বলেন, বিকালের দিকে আমরা তার মরদেহ ঝুলে থাকার খবর পাই। পরে পুলিশকে জানানো হয়েছে। পুলিশ এসে মরদেহ উদ্ধার করেছে। পরিবারকে জানানো হয়েছে।

ঘটনাস্থলে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করছেন রাঙামাটি কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) রূপক কর্মকার। তিনি জানান, মরদেহ ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে মর্গে নিয়ে রাখা হবে। আজ সোমবার ময়নাতদন্ত সম্পন্ন শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

থানার ওসি সাহেদ উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধভেঙে ঝুঁকে পড়া দোতলা বাড়িতে বাঁশ দিয়ে ঠেক
পরবর্তী নিবন্ধসাগরে লঘুচাপ, রূপ নিতে পারে ঘূর্ণিঝড় ডানায়