রাউজানে হবে বঙ্গমাতা বৃদ্ধাশ্রম ও সায়মা ওয়াজেদ অটিস্টিক হোম

প্রকল্প পরিদর্শনে এমপি ফজলে করিম

রাউজান প্রতিনিধি | রবিবার , ৩০ জানুয়ারি, ২০২২ at ৬:০৮ পূর্বাহ্ণ

রাউজানের পৌর সদরের নয় নম্বর ওয়ার্ডে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত বঙ্গমাতা ফজিলাতুন্নেছা বৃদ্ধাশ্রম ও সায়মা ওয়াজেদ পুতুল অটিস্টিক হোম করছেন সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। সাংসদের অনুরোধে তার দান করা পাঁচ কানি জমি ও সার্বিক সহযোগিতায় দুটি প্রতিষ্ঠান করা নীতিগত ভাবে সিদ্ধান্ত নিয়েছেন মা ও শিশু হাসপাতালের চাইল্ড ডেভেলপমেন্ট সেন্টার। জানা যায় মা ও শিশু হাসপাতাল কর্তৃপক্ষ এই দুটি প্রকল্প অনুমোদনের জন্য আগামী বোর্ড সভায় উপস্থাপন করবেন। বিষয়টি নিশ্চিত করেছেন বলে মা ও শিশু হাসপাতালের নির্বাহী কমিটির সদস্য ডা. ফজল করিম বাবুল।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী মা ও শিশু হাসপাতালের নির্বাহী কমিটির সেক্রেটারী রেজাউল করিম আজাদ, কমিটির দুই সদস্য ডা. ফজল করিম বাবুল ও আলমগীর পারভেজকে সাথে নিয়ে প্রস্তাবিত প্রকল্পের স্থান পরিদর্শন করেন। এসময় তিনি বলেন, নতুন দুটি প্রতিষ্ঠান এখানে নির্মিত হলে অনেক প্রবীণ ও অটিজম শিশু উপকৃত হবে। একই সাথে পৌরসভার পুরো নয় নম্বর ওয়ার্ড উপশহর হবে।
সূত্র মতে এই প্রকল্প বাস্তবায়নে চেয়ারম্যান থাকবেন সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী, মা ও শিশু হাসপাতালের নির্বাহী কমিটির সেক্রেটারী রেজাউল করিম আজাদ হবেন সদস্য সচিব। এই উদ্যোগকে সফল করতে সাংসদ দান করা ভূমি ছাড়াও বহুমুখি সহায়তা করবেন মা ও শিশু হাসপাতালের কর্মকর্তাদের আশ্বস্ত করেছেন। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামরুল হাসান বাহদুর, কাউন্সিলর জসিম উদ্দিন, চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, মোহাম্মদ কামাল উদ্দিন, খোরশেদ আলম, সুমন দে প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধইউনিয়ন ব্যাংকের বার্ষিক ব্যবসা সম্মেলন
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম স্টীল রি-রোলিং মিলস ওনার্স এসোসিয়েশনের সভা