রাউজানে নির্জন টিলা থেকে ব্যক্তির লা’শ উদ্ধার

রাউজান প্রতিনিধি | রবিবার , ২১ এপ্রিল, ২০২৪ at ৩:৪১ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে মো. নিজাম উদ্দিন (৪৮) নামে এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার দুপুর ১টায় রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের বানারসপুর টিলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার হরণি ইউনিয়নের ভূঞাচর মোহাম্মদপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে। দীর্ঘ ২০-২৫ বছর ধরে হলদিয়া ইউনিয়নের ফকিরটিলা এলাকায় বসবাস করে দিনমজুরের কাজ করতেন বলে জানিয়েছেন ইউপি সদস্য মো. ফিরোজ।

অন্যদিকে গতকাল শনিবার হালদা নদী থেকে উদ্ধারকৃত অজ্ঞাত লাশের পরিচয় নিশ্চিত হওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। তার নাম আবু সৈয়দ (৬৫)। তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের চান্দগাঁও থানার উত্তর মোহরা গ্রামের স্বরূপ খান চৌধুরী বাড়ির মৃত আবুল বশরের ছেলে।

নির্জন টিলা থেকে নিজাম উদ্দিনের লাশ উদ্ধারকারী উপপরিদর্শক (এসআই) মোসলেম উদ্দিন বলেন, শনিবার সন্ধ্যার দিকে নিজাম উদ্দিন নামে ওই ব্যক্তির মৃত্যু হতে পারে। হিট স্ট্রোকজনিত কারণে তার মুখ দিয়ে রক্ত বের হতে পারে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বলেন, শনিবার হালদা নদী থেকে উদ্ধারকৃত অজ্ঞাতনামা লাশের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নিহতের পরিবারের সদস্যরা মরদেহ শনাক্ত করেন। নিহত আবু সৈয়দ অতিরিক্ত মদ্যপান করতো বলেও দাবি তার।

অন্যদিকে রবিবার দুপুরে উদ্ধারকৃত মরদেহটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ হওয়া যাবে।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলী নদীতে চোরাই ডিজেলসহ গ্রেফতার ২, জব্দ কাঠের নৌকা
পরবর্তী নিবন্ধচবির নবনিযুক্ত প্রক্টর ড. অহিদুল আলম