রাউজানে ছেলেকে কুপিয়ে পালালেন বাবা

আজাদী অনলাইন | বুধবার , ১৫ নভেম্বর, ২০২৩ at ৪:০৮ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে কলেজপড়ুয়া ছেলেকে কিরিচ দিয়ে কুপিয়ে পালিয়ে গেলেন বাবা। ছেলেটির নাম রাহুল নন্দী (২১)। তার বাবার নাম কল্যাণ নন্দী।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় রাউজান পৌরসভার ৫নং ওয়ার্ডের সুলতানপুর গ্রামের নন্দী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রাহুল নন্দী রাউজান কলেজ থেকে এইচএসসি পরীক্ষার ফল প্রত্যাশী। এ ঘটনায় আজ বুধবার দুপুরে বাবার বিরুদ্ধে রাউজান থানায় লিখিত অভিযোগ দিয়েছেন আহত ছেলে রাহুল নন্দী।

বাবাকে মদ, জুয়া ছাড়তে বলায় এমন কাণ্ড ঘটিয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগীর ছেলে কল্যাণ নন্দী।

স্থানীয় লোকজন জানায়, কল্যাণ নন্দী মদ, গাঁজা সেবনে আসক্ত। নেশার টাকা জোগাড়ের জন্য ইতিপূর্বে ৭৫ লাখ টাকার জায়গা বিক্রি করে দিয়েছেন। রাহুলের ২ বছর বয়সে তার মা মারা যায়। এরপর তার বাবা ২য় বিয়ে করেন।

গত দুইমাস আগে দ্বিতীয় স্ত্রী সোমা নন্দীও মারা যান। এরপর তৃতীয় বিয়ে করার জন্য মরিয়া হয়ে উঠেছেন কল্যাণ নন্দী।

রাহুল তার বাবাকে মদ, জুয়া ছাড়তে বলায় ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশে ধারালো কিরিচ দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার মাথায় জখমের স্থানে প্রয়োজনীয় সেলাই, ওষুধ, ব্যান্ডেজ দিয়ে সিটি স্ক্যান করার পরামর্শ দিয়েছেন।

ঘটনার পর থেকে অভিযুক্ত বাবা পলাতক রয়েছে। তার ব্যক্তিগত নম্বরে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি। ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় কাউন্সিলর জানে আলম জনি বলেন, রাহুলের মা মারা যাওয়ার পর তার বাবা দ্বিতীয় বিয়ে করে জায়গা জমি বিক্রি করে দেন।

২য় স্ত্রী মারা যাওয়ার পর তৃতীয় বিয়ে করার জন্য বাড়ী-ভিটের জায়গা জমি বিক্রি করে চলে যাওয়ার চেষ্টা করছিল। এর জের ধরে ছেলেকে কুপিয়েছে বলে জেনেছি।

রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল বলেন, আমি বাইরে আছি, থানায় গেলে বিস্তারিত জানাতে পারব।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় দুর্ঘটনায় আহত ছাত্রের সাত মাস পর মৃত্যু
পরবর্তী নিবন্ধনিউজিল্যান্ডের বিপক্ষে বড় সংগ্রহের পথে ভারত