যে আস্থা নিয়ে আমাকে ভোট দিয়েছেন তা বাস্তবায়ন করবো

রোসাংগিরিতে সংবর্ধনায় এমপি সনি

ফটিকছড়ি প্রতিনিধি | সোমবার , ১৯ ফেব্রুয়ারি, ২০২৪ at ৯:১১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খাদিজাতুল আনোয়ার সনি ফটিকছড়ি আসনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় শুক্রবার রোসাংগীরি নাগরিক কমিটির পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হয়। রোসাংগীরি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত গণসংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি আসনের সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি। এসময় তিনি বলেন, অতীতে আস্থা রেখে আমার বাবাকে এমপি নির্বাচিত করেছিলেন, তিনি আপনাদের নিরাশ করেননি। আধুনিক মডেল ফটিকছড়ির জন্য আমৃত্যু তিনি কাজ করে গেছেন। একই ভাবে আমাকেও জয়ী করেছেন। প্রধানমন্ত্রী দীর্ঘ ১৫ বছর ক্ষকতায় থাকলেও ফটিকছড়িতে কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি। এখন কাজ হচ্ছে কিভাবে উন্নয়ন করা যায়।

আধুনিক, মডেল, ডিজিটাল ফটিকছড়ি গড়ে তুলব। আমার কাছে রাজনীতি হলো সেবা করা এজন্য সবার কাছে সাহায্য সহযোগীতা চাই। নানুপুর এবং রোসাংগিরি সড়কের কাজ করা হবে। এ স্কুলের ভবন ভিত্তি প্রস্তর হয়েছে, আগামি সপ্তাহের মধ্যে কাজও শুরু হবে। যে আস্থা নিয়ে আমাকে ভোট দিয়েছেন তা বাস্তবায়ন করবো। আপনাদের দোয়া ও সহযোগীতা চাই।

নাগরিক কমিটির আহবায়ক মোফাচ্ছের হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল হাকিম সোবাহানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক আবু তালেব চৌধুরী, ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সৈয়দ মো. বাকের, সদস্য মেয়র ইসমাইল হোসেন, চট্টগ্রাম উত্তরজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবুল বশর, বখতিয়ার সাঈদ ইরান, সুন্দরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহনেওয়াজ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সফিউল আলম, উপজেলা সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল মান্নান, প্রচার সম্পাদক সাজিদ হায়দার রেজা, দপ্তর সম্পাদক আবুল কাসেম, সদস্য ইসমাইল মজুমদার, আবু মুছা, সমিতিরহাট ইউনিয়নের চেয়ারম্যান হারুনুর রশীদ ইমন, উপজেলা কৃষকলীগের সভাপতি নুর হোসেন ও সাধারণ সম্পাদক নুরুল আমীন, নাজিরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি হোসেন শহীদ জাফর আলম ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান রুপু।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ার মুরাদেরঘোনা প্রাইমারি স্কুলে বার্ষিক পুরস্কার বিতরণ
পরবর্তী নিবন্ধহালিশহর বেগমজান স্কুলের আলোচনা সভা