যুবলীগের দুই পক্ষের মারামারিতে মোগলটুলীতে আহত কর্মীর মৃত্যু

আজাদী অনলাইন | শুক্রবার , ১৩ নভেম্বর, ২০২০ at ৮:৫৫ অপরাহ্ণ

নগরীর ডবলমুরিংয়ে যুবলীগের দুই পক্ষের মধ্যে সংঘাতে আহত এক কর্মী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার নাম মারুফ হোসেন চৌধুরী বলে জানা গেছে। তিনি মোগলটুলীর দামুয়া পুকুর পাড় এলাকার সালেহ আহমেদ চৌধুরী বাড়ির কামাল চৌধুরীর ছেলে। বিডিনিউজ
আজ শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে রয়েল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান ডবলমুরিং থানার এসআই অর্ণব বড়ুয়া।
গতকাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাতে কমার্স কলেজের সামনে যুবলীগের দুই পক্ষের কর্মীদের মধ্যে কথা কাটাকাটি ও পরে মারামারি হয়। এসময় মারুফ হোসেন চৌধুরী মাথায় আঘাত পান।
রাত সাড়ে নয়টার দিকে ঐ ঘটনার পর মারুফ হোসেন চৌধুরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাকে নেওয়া হয় বেসরকারি রয়েল হাসপাতালে।
এসআই অর্ণব বড়ুয়া বলেন, “কথা কাটাকাটির জেরে ‘মারুফ হোসেন চৌধুরীর মাথায় বাঁশ বা রড দিয়ে আঘাত করা হয়’। মারুফ হাসপাতালে মারা গেছেন। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।”
তবে মারুফ ও তার বিরোধীরা কোন রাজনৈতিক সংগঠনের কর্মী এবং কী নিয়ে তাদের মধ্যে বিরোধ সেই বিষয়ে কিছু জানাতে পারেনি পুলিশ।
পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল মান্নান বলেন, “মারুফ হোসেন চৌধুরীর ভাই ওয়ার্ড যুবলীগের যুগ্ম সম্পাদক আলাউদ্দিন আলো। মারুফ কর্মী হলেও কোনো পদে ছিলেন না।”
কেন ও কীভাবে এ ঘটনা ঘটেছে সেই বিষয়ে কিছু জানাতে পারেননি আব্দুল মান্নান।

পূর্ববর্তী নিবন্ধসংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার গঠন নিশ্চিত করল সু চির এনএলডি
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় ধানক্ষেত থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার