যুবতীকে ছুরিকাঘাত করার ঘটনায় থানায় মামলা

রাউজান প্রতিনিধি | শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:১৯ পূর্বাহ্ণ

ফটিকছড়ির আজাদী বাজার এলাকায় গত ১৯ ফেব্রুয়ারি সোমবার দুপুরে রাউজান চিকদাইর ইউনিয়নের বখাটে মোহাম্মদ হোসেনের ছুরিকাঘাতে আহত যুবতীর পক্ষে ফটিকছড়ি থানায় গত ২১ ফেব্রুয়ারি রাতে মামলা হয়েছে বলে জানিয়েছেন ফটিকছড়ির সাংবাদিক জিপন। কিন্তু ওই থানার ওসিকে ফোনে না পাওয়ায় বিষয়টি থানা থেকে নিশ্চিত হওয়া যায়নি।

হামলাকারী মোহাম্মদ হোসেন চিকদাইর ইউনিয়নের পাঠানপাড়ার জনৈক মঞ্জু মিয়ার ছেলে। সে রাউজানের হলদিয়া ইউনিয়নের আমীরহাটের একটি সেলাই দোকানের কর্মচারী। বিয়ের প্রলোভনে দীর্ঘদিন প্রেমের অভিনয় করেছিল হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তা গ্রামের সেলিনা আকতার নামে ওই যুবতীর সাথে। কিন্তু হোসেনের ঘরে বউবাচ্চা রয়েছে এ খবর সেলিনা জানতে পেরে তার সাথে সম্পর্ক ছেদ করে।

এজন্য প্রতিশোধ নিতে ১৯ ফেব্রুয়ারি ফটিকছড়ির আজাদী বাজার এলাকায় সেলিনার মুখে ও গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায় হোসেন। সেলিনা এ সময় মায়ের সাথে মাইজভাণ্ডার যাচ্ছিলেন। সেলিনা উত্তর সর্তা গ্রামের মৃত আরিফুর রহমানের কন্যা। তার বড় ভাই গোলাফুর রহমান বলেন, বোনের দিক থেকে সাড়া না পেয়ে হোসেন তাকে খুন করতে চেয়েছিল। হোসেনের বাড়িতে গিয়ে দেখা যায়, জীর্ণশীর্ণ ঘরে তার সংসারে তিন অবুঝ সন্তান নিয়ে স্ত্রী নুর খাতুন কোনো রকমে দিন কাটাচ্ছেন। তিনি বলেন, তার স্বামী বউ বাচ্চার খবর রাখে না। মাঝে মধ্যে হঠাৎ করে বাড়িতে এসে আবার চলে যায়।

পূর্ববর্তী নিবন্ধসেন্টমার্টিন থেকে সরানো হলো ৪০ কেজি প্লাস্টিক বর্জ্য
পরবর্তী নিবন্ধসবজি বিক্রেতা নিহত, রেঞ্জ কর্মকর্তাসহ আহত ৫