যুবককে হত্যা চেষ্টা, বায়েজিদে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

| শনিবার , ২ মার্চ, ২০২৪ at ১:৪০ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী এলাকার চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার পলাতক আসামি ফারুক আজম আকাশ (৩৫) কে গ্রেপ্তার করেছে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ।

শুক্রবার (১ মার্চ) রাত আনুমানিক ১০টায় বায়েজিদ বোস্তামী থানাধীন মধ্যম কুলগাঁও সাদমুশা গার্মেন্টসের পেছনে নির্মাণাধীন ভবন থেকে আসামি ফারুক আজম আকাশকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত এজহারভুক্ত ২নং আসামি ফারুক আজম আকাশ বায়েজিদ বোস্তামী থানাধীন আব্দুল নবীর বাড়ী জামশেদ শাহ সড়কের মো: আজমের পুত্র।

গ্রেফতারের বিষয়‌টি নি‌শ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা বায়েজিদ বোস্তামী থানার উপ পরিদর্শক ও ক্যান্টনমেন্ট পু‌লিশ ফা‌ড়ির ইনচার্জ মো. মনিরুল ইসলাম বলেন, এক মাস আগে এক যুবককে হত্যাচেষ্টার অ‌ভিযোগে মামলা হয়।

ফারুক আজম আকাশ ঐ মামলার এজহারনামীয় আসামি। গতকাল তাকে গ্রেফতার করা হয়। আসামি ফারুক আজম আকাশকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এজহার সূত্রে জানা যায়, চট্টগ্রাম বায়েজিদ বোস্তামী থানাধীন পূর্ব কুলগাঁও নিরিবিলি বিল্ডিংয়ের আগে বিক্রিত জায়গা পরিদর্শনে গেলে আসামি ফারুক আজম আকাশ ও বাদীর বড় ভাই জাবেদ হোসেন ও ব্যবসায়ী মহিউদ্দিন টিপুকে অকথ্য ভাষায় গালাগালি করে ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

সে সময় ঘটনাস্থলে আসেন বাদীর সেজ ভাই ইলিয়াস হোসেন রুবেল। কথা কাটাকাটির এক পর্যায়ে ১নং আসামি ইকবাল, ২নং আসামি ফারুক আজম আকাশের নেতৃত্বে বাদীর সেজ ভাই ইলিয়াস হোসেন রুবেলকে হত্যার উদ্দেশ্যে দেশিয় তৈরি রামদা, কিরিচ দিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয় লোকজন ও মামলার বাদীর ভাই ইলিয়াস হোসেন রুবেলকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের ছোট ভাই ইউনুস সোহেল বাদী হয়ে বায়েজিদ বোস্তামী থানায় গ্রেফতার আকাশসহ ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

পূর্ববর্তী নিবন্ধনগরীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার
পরবর্তী নিবন্ধসীমান্তে ফের গো লা গু লি র শব্দ, আগুনে এপারে আ ত ঙ্ক