মোহাম্মদপুরে ডাকাতিতে গ্রেপ্তার পাঁচজন আইনশৃঙ্খলা বাহিনীর চাকরিচ্যুত সদস্য

উদ্ধার ৯ লাখ টাকা

| সোমবার , ১৪ অক্টোবর, ২০২৪ at ৭:১৭ পূর্বাহ্ণ

সেনাবাহিনী ও র‌্যাবের পোশাক পরে ঢাকার মোহাম্মদপুরে ডাকাতির ঘটনায় ১১ জনকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে র‌্যাব ও গোয়েন্দা পুলিশ। উদ্ধার করা হয়েছে মোট ৯ লাখ ২০ হাজার টাকা, কিছু স্বর্ণালংকার। তাদের মধ্যে সেনাবাহিনী ও বিমান বাহিনীর চাকরিচ্যুত পাঁচজন আছে বলে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস। তিনি বলেন, অভিযান অব্যাহত আছে, অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। লুট হওয়া ৭ লাখ টাকা, কিছু স্বর্ণালংকার এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দের কথাও জানান কর্নেল মুনীম। খবর বিডিনিউজের।

ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) মুহাম্মদ তালেবুর রহমান জানিয়েছেন, তারাও তিনজনকে গ্রেপ্তার করেছেন। তাদের কাছ থেকে দুই লাখ ২০ হাজার টাকা, স্বর্ণালংকার ও দুটি লুণ্ঠিত আইফোন উদ্ধার করা হয়েছে।

তারা হলেন শরীফুল ইসলাম তুষার, জাকির হোসেন ও মো. মাসুদুর রহমান। তাদেরকে মোহাম্মদপুর থানায় করা ডাকাতির মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। গত শুক্রবার গভীর রাতে মোহাম্মদপুর তিন রাস্তা মোড় সংলগ্ন একটি বাড়িতে ঘটা ওই ডাকাতিতে ৭৫ লাখ ৫০ হাজার টাকা এবং ৭০ ভরি সোনা লুটের তথ্য জানা যায়।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে আরও ২৩ জন ডেঙ্গু আক্রান্ত
পরবর্তী নিবন্ধপটিয়ার সেই যুবদল নেতা বহিষ্কার