মেরিন ড্রাইভ সড়কে যুবকের রক্তাক্ত লাশ

পাশে দুই জোড়া স্যান্ডেল ও রক্তাক্ত ছোরা

কক্সবাজার প্রতিনিধি | শনিবার , ৬ এপ্রিল, ২০২৪ at ১০:০৫ পূর্বাহ্ণ

কক্সবাজারে টেকনাফে মেরিন ড্রাইভ সড়কে ছুরিকাঘাতে খুন হওয়া এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তির আনুমানিক বয়স ৩০ বছর। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে কক্সবাজারটেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মিঠা পানিরছড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার ২৪ ঘণ্টা পরও নিহতের পরিচয় জানা যায়নি। স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের প্রাথমিক ধারণা, নিহত ব্যক্তি একজন ইজিবাইক চালক। গাড়িটি ছিনতাই করতে বাধা দেওয়ায় তাকে খুন করা হয়েছে। টেকনাফ সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রশিদ মিয়া বলেন, মিঠাছড়ি নৌঘাটের স্থানীয় জেলেরা মেরিন ড্রাইভ সড়কের উপরে এক পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখে মোবাইল ফোনে তাকে অবহিত করে। পরে তিনি বিষয়টি পুলিশকে জানান।

স্থানীয়দের বরাতে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি বলেন, রাতে স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মেরিন ড্রাইভ সড়কের পাশে একটি রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। এসময় মরদেহের পাশ থেকে দুই জোড়া স্যান্ডেল ও একটি রক্তাক্ত ছোরা পাওয়া যায়। মরদেহ থেকে একটু দূরে মেরিন ড্রাইভ সড়কের পশ্চিম পাশে সৈকতে একটি ইজিবাইক উল্টানো অবস্থায় পাওয়া যায়। নিহতের শরীরে, গলায় ও মাথার পিছনে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

ওসি ওসমান গণি বলেন, ঘটনার পর সিআইডির একটি বিশেষজ্ঞ দলকে খবর দেওয়া হয়। তারা ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, ঘটনার পারিপার্শ্বিকতা দেখে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশে এ খুনের ঘটনা ঘটিয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

পূর্ববর্তী নিবন্ধখেলছিল চরে, বল পড়ল নদীতে, আনতে গিয়ে মৃত্যু
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় থামবে না ঈদ স্পেশাল ট্রেন