মেরিন ড্রাইভে পর্যটকসহ দুইজন নিহত

ইজিবাইক ও মোটরসাইকেলের সংঘর্ষ

কক্সবাজার প্রতিনিধি | সোমবার , ২০ মে, ২০২৪ at ৭:৫৯ পূর্বাহ্ণ

কক্সবাজারটেকনাফের মেরিন ড্রাইভ সড়কে ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পর্যটকসহ দুজন নিহত হয়েছে। গতকাল রোববার দুপুর ১২টার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা মেরিন ড্রাইভ সড়কে এ ঘটনা ঘটে।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সামি উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন, টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের হরিখোলা গ্রামের লাতাইঅং চাকমার ছেলে ও ইউনিয়ন যুবলীগের ৪ নম্বর ওয়ার্ডের সহসভাপতি কিরণ চাকমা (৪০), ডেমরা স্টাফ কোয়ার্টারের বাসিন্দা জিহাদ (২৭)। পুলিশ পরিদর্শক সামি উদ্দিন বলেন, মেরিন ড্রাইভ সড়কের জাহাজপুরা অংশে ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি দুর্ঘটনাটি ঘটে। আহতদের হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। কিরণ চাকমার মরদেহ তার নিজ বাড়িতে এবং পর্যটকের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে বলে জানতে পারি।

নিহত জিহাদের স্বজনরা বলেন, ১৬ মে ঢাকা থেকে কক্সবাজার বেড়াতে আসেন তারা। ১৮ মে চলে যাওয়ার কথা ছিল। কিন্তু জাহিদ নববধূ নিয়ে আসায় অতিরিক্ত একদিন বেড়ানোর কথা বলে রোববার কক্সবাজারে থেকে গেল। এরই মধ্যে জিহাদ ও তার স্ত্রী ‘রেন্ট এ বাইক’ থেকে মোটরসাইকেল ভাড়া নিয়ে ঘুরতে চলে যান মেরিন ড্রাইভ সড়কে। সেখানে দুর্ঘটনার শিকার হন। হাসপাতালে আনা হলে জিহাদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তার স্ত্রী গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধএভারেস্টর চূড়াত চাটগাঁইয়া পোয়া
পরবর্তী নিবন্ধমীরপুরে পুলিশের সঙ্গে ব্যাটারি রিকশা চালকদের সংঘর্ষ