মুরাদপুরে ক্রেতা-বিক্রেতার মধ্যে মারামারি, আহত ৫

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:২২ পূর্বাহ্ণ

নগরীর মুরাদপুর মোড়ের সিরাজ মার্কেটের নিচ তলায় ক্রেতাবিক্রেতার মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে পাঁচজন আহত হয়েছেন। এর মধ্যে ক্রেতা পক্ষের রয়েছেন দুজন ও বিক্রেতা পক্ষের তিনজন। ক্রেতা পক্ষের দুজন চমেক হাসপাতালে এবং বিক্রেতা পক্ষের দুজনকে পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা আজাদীকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ক্রেতাবিক্রেতার মধ্যে বনিবনা না হওয়ায় কথা কাটাকাটি এবং পরে মারামারির ঘটনা ঘটে। আমরা মার্কেটের সিসিটিভি ফুটেজ দেখে ঘটনায় জড়িতদের শনাক্ত করার কাজ করছি। দুপক্ষই আমাদের কাছে এসেছে। এজাহার দিলে আমরা তা গ্রহণ করব এবং আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব।

এদিকে ক্রেতা পক্ষের কাউকে পাওয়া না গেলেও বিক্রেতা পক্ষের সাজ্জাদ নামের একজনের সাথে কথা হয়। সিরাজ মার্কেটের নিচে তার হাসান মোটরস নামের দোকান রয়েছে। তিনি বলেন, সৈয়দ অটো পার্টস নামের দোকানে এক যুবক মবিল কিনে টাকা পরিশোধ না করে চলে যাচ্ছিলেন। এতে বাধা দেন দোকানের মালিক মো. শহিদ। পরে ওই যুবক টাকা পরিশোধ করে চলে যান। এরপর ১৫ মিনিট পর ১৫২০ জন যুবক এসে শহিদ, তার ভাগ্নে নওশাদ ও কর্মচারী মুন্নাকে মারধর করেন। নওশাদ ও মুন্নার অবস্থা গুরুতর। তাদেরকে পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কারা এ কাজ করেছে জানেন না উল্লেখ করে তিনি বলেন, ভুক্তভোগী দোকানদার অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধছনুয়ায় সিপিপির দুর্যোগকালীন মহড়া ও পুরস্কার বিতরণ
পরবর্তী নিবন্ধহালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে পুরস্কার বিতরণ