মুনিরীয়া যুব তবলীগ কমিটির মীরধার পাড়া শাখার এশায়াত মাহফিল

| শুক্রবার , ১১ অক্টোবর, ২০২৪ at ৮:০৫ পূর্বাহ্ণ

পবিত্র জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সা.) ও ফাতেহা এ ইয়াজদাহুম উদযাপন উপলক্ষে এবং খলিলুল্লাহ, আওলাদে মোস্তাফা, খলিফায়ে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম হযরত ছৈয়দ গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহুর স্মরণে এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ৮ অক্টোবর জান মোহাম্মদ চৌধুরী পাড়া জামে মসজিদ ময়দানে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের ৩৪ নং মীরধার পাড়া শাখার সহযোগিতায় আল ফজল যুব সংগঠন ও প্রবাসীদের ব্যবস্থাপনায় এ এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে হেফজ সম্পন্ন করায় স্থানীয় মো. মোবারক আলীর দুই ছেলে হাফেজ মো. নুর উদ্দীন ও হাফেজ মো. মনির উদ্দিনকে সংবর্ধিত করা হয়।

প্রধান বক্তা ছিলেন এশিয়াখ্যাত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান কাগতিয়া এশাতুল উলুম কামিল মাদরাসার মুহাদ্দিস মাওলানা আনোয়ার আলম সিদ্দিকী। সভাপতিত্ব করেন জান মোহাম্মদ চৌধুরী জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ জাহিদুল আলম আহমদী।

বিশেষ বক্তা ছিলেন পশ্চিম গুজরা মুনিরীয়া দারুচ্ছুন্নাহ সিনিয়র মাদরাসার মুদাররিস মাওলানা মোহাম্মদ সালাহ উদ্দিন আহমদী। উপস্থিত ছিলেন মাওলানা গোলাম ফারুক, মাওলানা আবু হানিফ, মাওলানা মো. আলী, মাওলানা সাখাওয়াত হোসেন, মাওলানা আকতার হোসেন। মিলাদ কিয়াম শেষে মাতৃভূমিসহ বিশ্বশান্তি কামনা এবং আওলাদে মোস্তাফা (সা.), খলিফায়ে রাসুল (সা.) শায়খ ছৈয়দ মো. মোরশেদে আজমের হায়াতে হিজরী ও বিমার শেফার জন্য মোনাজাত পরিচালনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধইমাম আহমদ রেজা (রহ.) স্মৃতি সংসদের ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন
পরবর্তী নিবন্ধপানছড়িতে বিএসএফকে বিজিবির মিষ্টি উপহার