মীরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ২

মীরসরাই প্রতিনিধি | সোমবার , ২৫ মার্চ, ২০২৪ at ৬:০৩ পূর্বাহ্ণ

ঢাকাচট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার নিজামপুর এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে পিকআপের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। গতকাল রোববার সকালে মহাসড়কের নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পিকআপে থাকা পাবনার ঈশ্বরদী উপজেলার বাবছুরা গ্রামের আজহার আলীর ছেলে আবদুর রহিম (৪২) ও পিকআপচালক বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার হালুয়া এলাকার মৃত আলা উদ্দিন মিয়ার ছেলে মাছুম বিল্লাহ (৪২)। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল সকালে রিদোয়ান ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রামমুখী লেনে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পণ্যবোঝাই একটি পিকআপ ধাক্কা দিলে পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। এতে পিকআপের দুজন ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ এসে নিহতদের মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার করে নিয়ে যায়।

কুমিরা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, নিজামপুর এলাকায় দুর্ঘটনায় দুজন মারা গেছে। তাদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় আহত স্কুল শিক্ষার্থীর মৃত্যু
পরবর্তী নিবন্ধএকের পর এক দুর্ঘটনা, স্থানীয়দের মধ্যে সচেতনতার অভাব