মীরসরাইয়ে আগুনে পুড়ে ২ বসতঘর পুড়ে ছাই

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ১১ ফেব্রুয়ারি, ২০২৪ at ১:২৩ অপরাহ্ণ

মীরসরাইয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ২ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় ৭ লাখ টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পূর্ব পোল মোগরা গ্রামের পেয়ারা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে মীরসরাই ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন।

আগুনে ক্ষতিগ্রস্তরা হলেন— পেয়ারা বেগম ও রীনা আক্তার। ঘরের মালিক পেয়ারা বেগম ও ভাড়াটে রীনা আক্তার জানান, আগুনে ঘরে থাকা স্বর্ণালংকারসহ দুই পরিবারের মূল্যবান জিনিসপত্র পুড়ে গেছে। এতে তাঁদের অন্তত ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

খৈয়াছড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য গোপাল চন্দ্র চৌধুরী বলেন, আগুনে ২ পরিবারের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। কাপড় ছাড়া কিছুই রক্ষা করা যায়নি। আমাদের চেয়ারম্যান সবকিছু দেখে এসেছেন। ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাদের সহযোগিতা করা হয়েছে।

মীরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করছি বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে।

পূর্ববর্তী নিবন্ধব্যক্তিগত কারণ দেখিয়ে চবির দুই সহকারী প্রক্টরের পদত্যাগ
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম চ্যালেঞ্জার্সের গাড়িতে লরির ধাক্কা