মীরসরাইয়ে আওয়ামী লীগ নেতার ইটভাটা ও যুবলীগ নেতার বাড়ি ভাঙচুর

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ২৯ সেপ্টেম্বর, ২০২৪ at ১০:৩২ পূর্বাহ্ণ

মীরসরাই উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেনের ইটভাটায় ভাঙচুর এবং লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এসময় করেরহাট ইউনিয়ন যুবলীগ নেতা সাইফুল ইসলামের বাড়িতেও ভাঙচুর চালায় দুর্বৃত্তরা।

করেরহাট ইউনিয়নের ছত্তরুয়া এলাকায় কামরুল হোসেনের ইটভাটা ও দক্ষিণ অলিনগর গ্রামে সাইফুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর গত শুক্রবার বিকেলে জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলার সময় তারা কেউ বাড়িতে ছিলেন না।

মীরসরাই উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন জানান, একদল দুর্বৃত্ত করেরহাট ইউনিয়নের ছত্তরুয়া এলাকায় তার নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান ‘এমবিএম ম্যানুফেকচারিং’ নামে ইটভাটায় হামলা ও লুটপাট চালায়। এসময় প্রতিষ্ঠানের হিসাবরক্ষকের কার্যালয় ভাঙচুর করে নগদ দেড় লাখ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়। অন্যদিকে একই সময়ে করেরহাট ইউনিয়ন যুবলীগ নেতা সাইফুল ইসলামের দক্ষিণ অলিনগরের বাড়িতে হামলা ও লুটপাট চালায় দুর্বৃত্তরা।

ইউনিয়ন যুবলীগ নেতা সাইফুল ইসলামের মা বিবি হাসিনা বলেন, ২৫৩০ জনের একদল দুর্বৃত্ত আমাদের বসতঘরের বেড়া কেটে ভেতরে ঢুকে লুটপাট চালিয়েছে। এসময় তারা ঘরের ৭টি কক্ষ ভাঙচুর করে আলমিরাতে থাকা নগদ ৫ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে। আমরা ভয়ে লুকিয়ে পড়ি। এ বিষয়ে জোরারগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

জোরারগঞ্জ থানার উপপরিদর্শক আশিকুর ইসলাম বলেন, ঘটনার পর সাইফুলের পক্ষে বিবি হাসিনা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তবে কামরুল হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে হামলার বিষয়ে কোনো অভিযোগ পাইনি।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে টেক্সি থামিয়ে ডাকাতি, অপহৃত ৮ জন উদ্ধার
পরবর্তী নিবন্ধহাসিনা ক্ষমতায় থাকতে রাষ্ট্রব্যবস্থা ধ্বংস করে দিয়েছে : ফখরুল