মীরসরাইয়ে অগ্নিকাণ্ডে ২ বসতঘর পুড়ে ছাই

মীরসরাই প্রতিনিধি | শুক্রবার , ৩ নভেম্বর, ২০২৩ at ৩:৩২ অপরাহ্ণ

মীরসরাইয়ে মধ্যরাতে অগ্নিকাণ্ডের ঘটনায় ২ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) মধ্যরাত ২ টার দিকে উপজেলার ৬নং ইছাখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডে দেলু মেম্বার বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্তরা। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলো আবু মুসা ও মোহাম্মদ হাসান।

আবু মুসা বলেন, আমরা কিছু বুঝে উঠে আগেই আগুনের লেলিহান শিখায় দুটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। ধান, চাল, স্বর্ণ, আসবাবপত্র কিছুই রক্ষা সম্ভব হয়নি। সব হারিয়ে আমরা এখন নিঃস্ব হয়ে গেছি।

ইছাখালী ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাতে আমার ওয়ার্ডের দেলু মেম্বার বাড়িতে অগ্নিকাণ্ডের খবরে দ্রুত ছুটে যাই। পরে ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর মিলে আগুন নেভাতে সক্ষম হই।

মীরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার ইমাম হোসেন পাটোয়ারী জানান, ইছাখালী ইউনিয়নে আাগুনের খবর পেয়ে দ্রুত গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। সময় মতো না গেলে আরো ৪ থেকে ৫টি বসতঘর পুড়ে যেত। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় ভিমরুলের কামড়ে শ্রমিকের মৃত্যু
পরবর্তী নিবন্ধবাসের ব্যাকলাইটে ১৮ লাখ টাকার ইয়াবা, মীরসরাইয়ে আটক ২