মিলেনিয়াম একাডেমি এবং বাদশা মিয়া স্মৃতি জয়ী

রাফি স্মৃতি মহানগরী জুনিয়র ক্রিকেট লিগ

| শুক্রবার , ৭ এপ্রিল, ২০২৩ at ১১:৪৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থা আয়োজিত রাফি স্মৃতি মহানগরী জুনিয়র (অনূর্ধ্ব১৮) ক্রিকেট লিগের গতকালের খেলায় জয় পেয়েছে মিলেনিয়াম ক্রিকেট একাডেমি এবং মাঝিলঘাট বাদশা মিয়া স্মৃতি সংসদ। দামপাড়া পুলিশ লাইনস মাঠে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে মিলোনিয়াম ক্রিকেট একাডেমি ১ রানে ও.আর.নিজাম রোড স্পোর্টিং ক্লাব কে পরাজিত করে । প্রথমে ব্যাট করতে নেমে মিলোনিয়াম ক্রিকেট একাডেমি নির্ধারিত ওভারে ১২১ রান সংগ্রহ করে।

 

দলের পক্ষে সর্বোচ্চ ৩৯ রান করে কায়সার ইসলাম ফাহিম । ও আর নিজাম রোড স্পোর্টিং ক্লাবের পক্ষে আশিকুর রহমান নিয়েছে ৩ টি উইকেট। জবাবে ব্যাট করতে নামা ও.আর.নিজাম রোড স্পোর্টিং ক্লাব ১২০ রান করতে সক্ষম হয়। আর তাতে ১ রানের পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের। মিলেনিয়াম ক্রিকেট একাডেমির পক্ষে ২ টি উইকেট নেয় মোঃ রিফাত আকবর । ও.আর. নিজাম রোড স্পোর্টিং ক্লাবের পক্ষে সর্বোচ্চ ৩০ রান করে এজাজ ।

দিনের ২য় খেলায় বাদশা মিয়া স্মৃতি সংসদ ৪৪ রানে মাদারবাড়ী শোভনীয় ক্রিকেট একাডেমিকে পরাজিত করে।

প্রথমে ব্যাট করতে নামা বাদশা মিয়া স্মৃতি সংসদ ১৪৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে সবোর্চ্চ ৫৯ রান করে জিহাদ । জবাবে ব্যাট করতে নামা মাদারবাড়ী শোভনীয় ক্রিকেট একাডেমি ১০৫ রানে অলআউট হয় । দলের পক্ষে সর্বোচ্চ ৪৭ রান করে ওয়াহিদ। বাদশা মিয়া স্মৃতি সংসদের পক্ষে ৩টি উইকেট নেয় রাহাতুল ।

পূর্ববর্তী নিবন্ধ১০০ কাপড়ের দামে বঙ্গবাজারের পোড়া জামা কিনলেন মিম
পরবর্তী নিবন্ধউল্টো বাংলাদেশকে চাপে দেখছেন লরকান টাকার