মা করছিলেন খিচুড়ি রান্না, সবার অজান্তে নদীতে ডুবে শিশুর মৃত্যু

বান্দরবান প্রতিনিধি | বুধবার , ২৯ নভেম্বর, ২০২৩ at ৩:০৫ অপরাহ্ণ

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নে মাতামুহুরী নদীতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহতের নাম মো: তামিম (২)। আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের পূর্ব শিলেরতুয়া নয়াপাড়ায় এলাকায় খেলতে গিয়ে মাতামুহুরি নদীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু হয়। নিহত শিশু শিলেরতুয়া নয়াপাড়া গ্রামের বাশারুল ইসলাম ও তাহমিনা আক্তারের পুত্র।

শিশুর মা তাহমিনা আক্তার বলেন, সকালে সন্তানের জন্য বাসাতে খিচুড়ি রান্না করছিলাম। ঘুম থেকে উঠে কোন ফাঁকে খেলার ছলে বাসার বাইরে চলে যায় খেয়াল করিনি। রান্না ঘর থেকে রুমে এসে সন্তান তামিমকে না দেখে খোঁজাখুঁজির পর বাড়ির পাশের মাতামুহুরী নদীতে তার লাশ ভাসমান দেখতে পাই। দ্রুত উদ্ধার করে লামা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

লামা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রেহেনা মজুমদার জানান, হাসপাতালে আনার আগেই শিশুর মৃত্যু হয়। তারপরও পরীক্ষা করে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম শেখ জানান, পানিতে ডুবে শিশুর মৃত্যুর খবর পেয়েছি। শিশুটিকে প্রাথমিকভাবে সুরতহাল করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধতথ্যমন্ত্রীর আসনে লড়তে প্রস্তুত তৃণমূল বিএনপি ও জাতীয় পার্টিসহ ৫ প্রার্থী
পরবর্তী নিবন্ধখাগড়াছড়িতে আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়ন জমা