মাহিয়া মাহি ব্যস্ত কাবাডি নিয়ে

| বৃহস্পতিবার , ৩ নভেম্বর, ২০২২ at ৫:৫৫ পূর্বাহ্ণ

জাতীয় খেলা কাবাডি নিয়ে এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। খেলবেন না, কিন্তু নিজ জেলা রাজশাহীতে কাবাডি খেলার আয়োজন করেছেন এই চিত্রনায়িকা।
আগামী ৪ নভেম্বর রাজশাহীর তানোর উপজেলায় এই কাবাডি প্রতিযোগিতা হবে। এই প্রতিযোগিতার প্রস্তুতি সম্পন্ন করতে কয়েক দিনে একাধিকবার রাজশাহীতে গিয়েছেন তিনি। শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে রাজশাহীতে যৌথভাবে এ কাবাডি টুর্নামেন্টের আয়োজন করেছে মাহির গড়ে তোলা স্বপ্ন ফাউন্ডেশন ও জেলা ক্রীড়া সংস্থা। টুর্নামেন্টে অংশ নেবে রাজশাহীর ৯টি উপজেলার ৯টি টিম এবং পুলিশের একটি টিমসহ মোট ১০টি টিম। তানোর উপজেলার মুন্ডুমালা গ্রামের ফজল আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে দিনব্যাপি এই প্রতিযোগিতা হবে। খবর বিডিনিউজের।
মাহি বলেন, এর আগে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে কাবাডি প্রতিযোগিতার আয়োজন করেছিলাম। এবার শেখ রাসেলের জন্মদিন ঘিরেই আয়োজন করছি। যদিও শেখ রাসেলের জন্মদিন অক্টোবরে। কিন্তু আমরা নানান কারণে নভেম্বরের ৪ তারিখ আয়োজন করছি। বিভিন্ন সামাজিক কাজের জন্যই স্বপ্ন ফাউন্ডেশন গড়ে তুলেছেন জানিয়ে মাহি বলেন, করোনার সময় এই ফাউন্ডেশন থেকে বিভিন্ন রকম সেবামূলক কাজ করেছি। সামনে অনেক কিছু করার পরিকল্পনা আছে।
সিনেমার ব্যস্ততার কথা জানতে চাইলে মাহি বলেন, আপাতত নতুন কোনো সিনেমায় কাজ করছি না। সবাই হয়ত জানেন, মা হওয়ার জন্য আমাকে কিছুদিন বিরতিতে থাকতে হবে। পরেও বেছে বেছে সিনেমা করব। বছরে হয়ত একটা সিনেমা করবো। সিনেমা ছেড়ে যাব না। কারণ এই সিনেমায় আমাকে নায়িকা মাহিয়া মাহি বানিয়েছেন। সবাই আমাকে চেনেন তো সিনেমার জন্যই।

পূর্ববর্তী নিবন্ধআইফেল টাওয়ারের সামনে বিয়ের প্রস্তাব
পরবর্তী নিবন্ধময়লার স্তূপের আগুনে পুড়ল সড়কে দাঁড়ানো ট্রাক