মাইক্রোবাস ও পিকআপে এলো ২৫ ডাকাত

বোয়ালখালীতে কর্মচারীদের বেঁধে খামার থেকে গরু লুট

বোয়ালখালী প্রতিনিধি | বৃহস্পতিবার , ৩ অক্টোবর, ২০২৪ at ৪:৩৩ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে অস্ত্রের মুখে গরুর খামার থেকে গরু লুট করে নিয়ে গেছে ডাকাতরা। গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কধুরখীল ইউনিয়ন ৫ নম্বর ওয়ার্ড হাজী আবুল বশরের নতুন বাড়িতে এ ঘটনা ঘটে।

খামারের মালিক আবু নাঈম মুহাম্মদ ইছা বলেন, রাত ৩টার দিকে একটি মাইক্রোবাসসহ কয়েকটি পিকআপ নিয়ে ২০২৫ জনের একটি ডাকাতের দল এসেছিল বাড়িতে। বাড়ির সীমানা প্রাচীর টপকে ডাকাতদলের কয়েকজন সদস্য ভেতরে প্রবেশ করে। পরে ফটকের তালা ভেঙে মাইক্রোবাস নিয়ে আঙিনায় চলে আসে। এরপর তারা বাড়ির চার কর্মচারী মো. রিপন, আজম, সোহেল ও নাছিরকে অস্ত্রের মুখে জিম্মি করে হাতপা ও চোখ বেঁধে মেঝেতে ফেলে রাখে, বেধড়ক মারধর করে। এরপর খামার ভেঙে একটি ব্রাহমা জাতের ও একটি অস্ট্রেলিয়ান জাতের গরু গাড়িতে তুলে নেয়। পরে খবর পেয়ে অন্য একটি খামার থেকে লোকজন এলে তারা গাড়ি নিয়ে পালিয়ে যায়। এদের মধ্যে কয়েকজনকে আনসারের ড্রেসে দেখা যায়। তারা সবাই অস্ত্রধারী ছিল। খামারে থাকা প্রায় ৭০ হাজার টাকাও নিয়ে যায় তারা। সব মিলে আমার প্রায় আট লাখ টাকার ক্ষতি হয়েছে।

তিনি বলেন, কেউ যদি গরুর সন্ধান দিতে পারে, তার নামপরিচয় গোপন রাখা হবে এবং তাকে পুরস্কৃত করা হবে। এ বিষয়ে বোয়ালখালী থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। বোয়ালখালী থানার ওসি গোলাম সরোয়ার বলেন, অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধইরান-ইসরায়েল সংঘাত কোন দিকে যাচ্ছে?
পরবর্তী নিবন্ধহাছান মাহমুদ, ফজলে করিমসহ ১৮০ জনের নামে মামলা