মহিলাকে হাসপাতালে এনে সটকে পড়ল স্বজন, লাশ হিমঘরে

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২ জুলাই, ২০২১ at ৬:২৩ পূর্বাহ্ণ

মেরিন সিটি হাসপাতালে মারা যাওয়া অজ্ঞাত মহিলার মরদেহ চারদিনের জন্য হিমঘরে রেখেছে বায়েজিদ থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আনুমানিক ৩৫ বৎসর বয়সী ওই মহিলার লাশ ময়নাতদন্তের পর হিমঘরে রাখা হয়েছে বলে দৈনিক আজাদীকে জানিয়েছেন বায়েজিদ বোস্তামী থানার এসআই খোরশেদ আলম। তিনি বলেন. ‘মেরিন সিটি হাসপাতাল থেকে আনা মহিলার লাশের ময়নাতদন্ত হয়েছে। মহিলার পরিবারের খোঁজ না পাওয়ায় আপাতত চারদিনের জন্য লাশ হিমঘরে রাখা হয়েছে। এরমধ্যে পরিচয় নিশ্চিত না হলে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে। এর আগে বৃহস্পতিবার ভোরে ওই মহিলার মৃত্যু হয় বলে জানিয়েছেন তিনি।
এসআই খোরশেদ বলেন, মেরিন সিটি হাসপাতালে বৃহস্পতিবার ভোরে কে বা কারা ওই মহিলাকে নিয়ে আসে। ডাক্তার মৃত ঘোষণা করলে সঙ্গে আসা লোকজন সটকে পড়ে। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি থানায় জানালে আমরা লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। মেরিন সিটি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন হাসপাতালে আনার আগেই ওই মহিলার মৃত্যু হয়েছে। এখন আমরা মহিলার পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা করব।
চমেক হাসপাতালর পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, ‘সকালে বায়েজিদ থানার পুলিশ এক অজ্ঞাত মহিলার লাশ হাসপাতালে নিয়ে আসে। তার কোনো পরিচয় পাওয়া যায়নি।’

পূর্ববর্তী নিবন্ধবাড়তি শয্যায় রোগী ভর্তি শুরু
পরবর্তী নিবন্ধঅ্যাম্বুলেন্সে বরযাত্রী!