মশার কয়েলে পুড়ল ৬ দোকান, রান্নার চুলার আগুনে ছাই ২ ঘর

বোয়ালখালী ও পটিয়া

বোয়ালখালী ও পটিয়া প্রতিনিধি | সোমবার , ৮ ফেব্রুয়ারি, ২০২১ at ৬:৫৯ পূর্বাহ্ণ

বোয়ালখালী ও পটিয়ায় পৃথক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গত শনিবার ও শুক্রবার এ অগ্নিকাণ্ডের ঘটনায় দোকান ও বততঘর পুড়ে ছাই হয়ে যায়।
বোয়ালখালী প্রতিনিধি জানান, মশার কয়েলের আগুনে পুড়ে গেছে ৬ দোকানঘর। গত শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পৌরসভার পূর্ব কালুরঘাট বাদামতল এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ নুরুল আবেদীন জানান, মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়ে আবু বক্কর ছিদ্দিকীর কাগজের গোডাউন, আব্দুল কন্ট্রাক্টরের দোকান, বজল সওদাগরের দোকান, আমীর হোসেনের ফার্নিচার দোকান, আকতার হোসেনের ফাইপ ফিটিংসের দোকান ও নুরুল ইসলামের কসমেটিকের দোকান পুড়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
পটিয়া প্রতিনিধি জানান, উপজেলার নাইখাইন গ্রামের বড়ুয়া পাড়ায় অগ্নিকাণ্ডের ঘটনায় ২ বসতঘর ভষ্মিভূত হয়। অগ্নিকাণ্ডের ঘটনায় সুচি রানী বড়ুয়া ও সুভাষ বড়ুয়ার ২ বসতঘর পুড়ে যায়। এতে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। গত শুক্রবার রাতে রান্নাঘরের চুলা থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে পটিয়া দমকল বাহিনীর একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

পূর্ববর্তী নিবন্ধএকটা তালাও না ভেঙে চুরি হলো শত শত ভরি স্বর্ণ
পরবর্তী নিবন্ধঢাকা থেকে এসে মেয়েটি হারাল মোবাইল, টাকা