মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারালেন কর্ণফুলীর যুবক, ১৪ ঘন্টা পর উদ্ধার

কর্ণফুলী প্রতিনিধি | সোমবার , ১ এপ্রিল, ২০২৪ at ৩:৫৮ অপরাহ্ণ

ঈদের কেনাকাটা করতে গিয়ে মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়েছেন কর্ণফুলীর ইকবাল ছিদ্দিক (২৮) নামে এক যুবক। রবিবার (৩১ মার্চ) রাত ৮ টার সময় তিনি নিউ মার্কেটে গিয়ে নিখোঁজ হন।

সোমবার (১লা মার্চ ) দুপুর ২টার দিকে তাকে অসুস্থ অবস্থায় চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন খুলশী টাউনের পাশ থেকে উদ্ধার করা হয়। পরে চিকিৎসার জন্য একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ইকবাল ছিদ্দিকের বড় ভাই মো. অলি আহমেদ এ তথ্যটি নিশ্চিত করেছেন। মলম পার্টির শিকার ইকবাল ছিদ্দিক কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর ৭ নম্বর ওয়ার্ডের অলি বাড়ির ছিদ্দিক আহম্মদের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গত রাত ৮ টার সময় মো. ইকবাল ছিদ্দিক ঈদের কেনাকাটা করবেন বলে নিউ মার্কেটে যান। ওখানেই মলম পার্টির খপ্পরে পড়েন। পরে রাতে বাসায় না ফেরায় ইকবালের পরিবার সবদিকে খোঁজ নিতে থাকেন। কিন্তু ১৪ ঘন্টায়ও খোঁজ মিলে না ইকবালের। তখন চিন্তা আর টেনশনে থানায় বিষয়টি অবগত করলেও ৭২ ঘন্টা সময় পার হলে জিডি করা যাবে বলে পুলিশ আশ্বস্ত করেন।

এরমধ্যে নগরীর খুলশী টাউনের সামনে ইকবালের খোঁজ মিলে। তখন পরিবার লোকজন ওখানে গিয়ে ইকবালকে উদ্ধার করেন।

জানা যায়, ইকবাল মলম পার্টির খপ্পরে পড়ে প্রায় ১৪ ঘন্টা তাদের কবলে ছিলেন। ততক্ষণে মলম পার্টির লোকজন ইকবালের দামি মোবাইল ফোন ও নগদ টাকা হাতিয়ে নেন।

ইকবালের বড় ভাই অলি আহমেদ বলেন, ‘ভাইকে খুঁজে পেয়েছি সেটাই শুকরিয়া। মোবাইল ও টাকা গেছে সেটা বড় কথা না। ভাইকে নিয়ে এখন হাসপাতালে যাচ্ছি।’

তিনি আরও জানান, ইকবালের সঙ্গে তেমন কোনো কিছুই পাওয়া যায়নি। বা আঘাতের কোন চিহ্ন নেই। ধারণা করছি, তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ জানান, ‘আমার এলাকায় মলম পার্টির খপ্পরে পড়েনি। শুনেছি অন্য জায়গায় পড়েছে। পরে খুলশী টাউনের সামনে থেকে একজনকে পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে।’

পূর্ববর্তী নিবন্ধপতেঙ্গায় বোটে অগ্নিকাণ্ডের ঘটনায় আরেক জেলের মৃ’ত্যু, একে একে মারা গেল ৩ জন
পরবর্তী নিবন্ধআনোয়ারা অ’স্ত্রের মুখে বিএনপি নেতার খামারের ৩ গরু লু’ট