মধুবনের চেয়ারম্যান মো. সোলায়মানের ইন্তেকাল

| শুক্রবার , ২৩ অক্টোবর, ২০২০ at ৮:১২ পূর্বাহ্ণ

মধুবন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান সমাজসেবক মোহাম্মদ সোলায়মান বুধবার রাতে বার্ধক্যজনিত রোগে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে… রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।
মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৭ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। গতকাল বৃহস্পতিবার আছরের নামাজের পর চট্টগ্রাম বায়তুশ শরফ কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমের ১ম জানাজা অনুষ্ঠিত হয়। সাতকানিয়া গ্রামের বাড়িতে এশার নামাজের পর রাত ৯টায় ২য় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
মোহাম্মদ সোলায়মান সাতকানিয়া উপজেলার চিববাড়ী গ্রামের সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। মরহুম সোলায়মান বায়তুশ শরফ দরবারের একজন একনিষ্ঠ খাদেম ছিলেন। নিজ গ্রামে তিনি প্রতিষ্ঠা করেছেন চিববাড়ী বায়তুশ শরফ জব্বারিয়া এতিমখানা ও হেফজখানা, দক্ষিণ চিববাড়ী মহিলা (আলিম) মাদরাসা, আল হামেদী দারুল হুফ্‌ফাজ একাডেমি সহ বহু প্রতিষ্ঠান। আজীবন সদস্য ছিলেন তামাকুমন্ডি লেইন বণিক সমিতি, রিয়াজ উদ্দিন বাজার, চট্টগ্রাম ডায়াবেটিক হাসপাতাল, চট্টগ্রাম মেডিকেল কলেজ রোগী কল্যাণ সমিতি ও আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআকবরশাহ এলাকায় অস্ত্রসহ কিশোর গ্যাং লিডার গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধকারাফটকে বিয়ে তারপর জামিন