মইজ্জ্যারটেক টোলবক্সে বাসের চাকায় পিষ্ট কর্ণফুলীর বুলবুল

কর্ণফুলী প্রতিনিধি

| মঙ্গলবার , ৯ এপ্রিল, ২০২৪ at ১১:১২ পূর্বাহ্ণ

কর্ণফুলীর মইজ্জ্যারটেক টোলপ্লাজায় একটি হিনো বাসের ধাক্কায় চাকায় পিষ্ট হয়ে বুলবুল হোসেন (৩৪) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। সোমবার (৮ এপ্রিল) দুপুরে উপজেলার মইজ্জ্যারটেক টোলবক্স অতিক্রম করার সময় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী শাহ আমানত তৃতীয় সেতুর ইজারাদার প্রতিষ্ঠানের ইনচার্জ অপূর্ব সাহা। জানা যায়, আহত বুলবুলের বাড়ি উপজেলার শিকলবাহা ইউনিয়নের ১নং ওয়ার্ডের দানু মেম্বার বাড়ীর মৃত জহুর আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর আড়াইটার দিকে পটিয়া থেকে চট্টগ্রামমুখী হিনো বাসটি নগরীর দিকে যাচ্ছিল। মইজ্জ্যারটেক টোলপ্লাজায় এক পাশে দাঁড়ানো ছিলেন বুলবুল। এ সময় বাসটি টোল পরিশোধ করে সামনে এগিয়ে গেলে হঠাৎ বাসের চাকার সাথে ধাক্কা খেয়ে নিচে পড়া যায় বুলবুল।

বাসও সামনে এগুতে থাকে৷ ফলে, তিনবার চাকা ঘুরলে বুলবুলের শরীরের উপর দিয়ে বাসের চাকা চলে যায়। এতে চাকায় পিষ্ট হয়ে যায় বুলবুলের পুরো শরীর। পরে ঘটনাস্থল থেকে এক পথচারি গুরুতর আহত বুলবুলকে কোলে তুলে গাড়িতে করে চমেক হাসপাতালে নিয়ে যান।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল আলম আশেক বলেন, কর্ণফুলীর টোলবক্সে বাসের চাকায় পিষ্ট হয়ে এক রোগী ভর্তি হয়েছেন। সকালে তাঁর জরুরিভাবে অপারেশন করা হবে। তার জন্য এ পজেটিভ দুই ব্যাগ রক্ত প্রয়োজন বলে ডাক্তার জানান।

পূর্ববর্তী নিবন্ধবিভিন্ন সংগঠনের ইফতার মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ
পরবর্তী নিবন্ধকাপ্তাইয়ে ভাড়া বাসা থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লা’শ উদ্ধার