ভালো উদ্যোগে পাশে থাকার আশ্বাস ওয়াহিদ মালেকের

আজাদী কার্যালয়ে সিডিএ চেয়ারম্যান

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৩১ মে, ২০২৪ at ৯:৪১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম শহরকে একটি বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে সাংবাদিকসহ সকল মহলের সহায়তা চেয়েছেন সিডিএ’র নবনিযুক্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ। গতরাতে তিনি দৈনিক আজাদী কার্যালয়ে আসেন। এই সময় তিনি দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেকসহ সাংবাদিকদের সাথে নগরীর বিভিন্ন বিষয় নিয়ে খোলামেলা আলোচনা করেন। তিনি বলেন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের শহরে অনেক কিছু করার আছে। আমরা বেশ কিছু পরিকল্পনা গ্রহণ করেছি। আমরা শহরটিকে বাসযোগ্য করতে চাই।

তিনি সলিমপুর আবাসিক এলাকা, অনন্যা আবাসিক এলাকা, কর্ণফুলী আবাসিক এলাকার উন্নয়নের পাশাপাশি নতুন নতুন আবাসিক এলাকা এবং এ্যাপার্টমেন্ট করার ওপর পরিকল্পনা নিয়ে অগ্রসর হচ্ছেন বলে জানান। তিনি বলেন, সিডিএতে কিছু ইনকাম জেনারেটিং প্রকল্প গ্রহণ করতে হবে।

দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক শহরের উন্নয়নে সিডিএর যে কোনো ভালো উদ্যোগে দৈনিক আজাদী পাশে থাকবে বলে জানান। তিনি শহরে খেলার মাঠ, গাছগাছালির সংখ্যা বাড়ানোসহ পরিবেশ রক্ষায় সিডিএকে এগিয়ে আসার আহ্বান জানান। শহরের গাছগাছালি এবং পাহাড়গুলো রক্ষা করার পরিকল্পনা গ্রহণের জন্য তিনি সিডিএ চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছকে অনুরোধ করেন। এই সময় দৈনিক আজাদীর চিফ রিপোর্টার হাসান আকবর উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধদুর্যোগ মোকাবিলা করে জীবনমান রক্ষা করব
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা