ভালো আছি, কৃতজ্ঞতা

বললেন ব্যাংক ম্যানেজার নেজাম

| শনিবার , ৬ এপ্রিল, ২০২৪ at ৬:০৭ পূর্বাহ্ণ

অক্ষত অবস্থায় উদ্ধার পাওয়ায় আইনশৃঙ্খলা বাহিনী ও সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বান্দরবানে সোনালী ব্যাংকের রুমা শাখার ব্যবস্থাপক নেজাম উদ্দীন। গতকাল শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, এখন ভালো আছি। র‌্যাব ও আইনশৃঙ্খলা বাহিনীর সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

অপহরণের দুদিন পর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রুমা বাজারের কাছ থেকে তাকে উদ্ধার করে র‌্যাব। রাতেই তাকে নিয়ে যাওয়া হয় বান্দরবানে। গতকাল দুপুরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে র‌্যাবের উপস্থিতিতে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নেজাম উদ্দীন ও তার স্ত্রী মাইছূরা ইসফাত। খবর বিডিনিউজের।

নেজাম বলেন, আমার ব্যাংকের সহকর্মী ও সোনালী ব্যাংকের এমডি স্যারের প্রচেষ্টায় আপনাদের মাঝে ফিরে এসেছি। তাদের সবার প্রতিও কৃতজ্ঞতা জানাই। আর স্বামীকে ফিরে পাওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে মাইছূরা বলেন, ফিরে পাব কিনা সে ব্যাপারে দুদিন আগেও জানতাম না। তাকে ফিরে পেয়ে আমি খুবই খুশি হয়েছি। নেজাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৪৩ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। পড়তেন ফরেস্ট্রি বিভাগে। কক্সবাজারের চকরিয়া উপজেলায় তাদের বাড়ি। চার ভাই চার বোনের মধ্যে নেজাম পঞ্চম। তার স্ত্রী মাইছূরা ইসফাত বান্দরবান ক্যান্টনম্যান্ট পাবলিক কলেজের প্রভাষক। এই দম্পতির এক ছেলে। প্রথম শ্রেণিতে পড়া ছেলেকে নিয়ে তারা রুমা উপজেলা সদরে থাকেন।

মঙ্গলবার রাত ৯টার দিকে শতাধিক সশস্ত্র ব্যক্তি রুমা উপজেলা সদরে সোনালী ব্যাংকের শাখায় হামলা চালায়। তারা ব্যাংকের কর্মকর্তা, নিরাপত্তা রক্ষীসহ অন্তত ২০ জনকে মারধর করে। টাকার পাশাপাশি পুলিশের অস্ত্রও লুট করে। নেজাম উদ্দীন তখন রামু উপজেলা কম্পাউন্ডের মসজিদে তারাবির নামাজ পড়ছিলেন। হামলাকারীরা মসজিদে ঢুকে তাকে নিয়ে চলে যায়।

পূর্ববর্তী নিবন্ধস্বরাষ্ট্রমন্ত্রী রুমা আসছেন আজ
পরবর্তী নিবন্ধরুমা ও থানচিতে ৪ মামলা