ভাটিয়ারীতে ৭ জনের ইয়াবা সিন্ডিকেট

মূল হোতা আলাউদ্দিন ফেনী থেকে আটক

সীতাকুণ্ড প্রতিনিধি | শনিবার , ২৬ ডিসেম্বর, ২০২০ at ৫:০৯ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারীতে ইয়াবা ব্যবসা করে সাতজনের একটি সিন্ডিকেট। ওই সিন্ডিকেটের গডফাদার আলাউদ্দিনকে (৪০) ১৩৯০ পিস ইয়াবাসহ আটক করেেছ র‌্যাব-৭ এর ফেনী ইউনিট। গত বৃহস্পতিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বোগদাদীয়া হোটেল এলাকা থেকে তাকে আটক করা হয়।
আলাউদ্দিন ভাটিয়ারী ইউনিয়নের জাহাবাদ গ্রামের মৃত জাফর আহমদের পুত্র। এর আগে সীতাকুণ্ড থানা ও গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তার ভাই মোহাম্মদ মহিউদ্দিন ও সহযোগী মোহাম্মদ শহীদকে আটক করেছিল। বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সুমন বণিক।
স্থানীয় সূত্র জানায়, আলাউদ্দিন বিভিন্ন সামাজিক সংগঠনের আড়ালে ইয়াবা ব্যবসা করেন। ইয়াবা বিক্রির টাকায় অল্পদিনে কোটি টাকার মালিক হন। আওয়ামী লীগের শীর্ষ নেতাদের আর্শীবাদপুষ্ট হয়ে স্থানীয় মাদামবিরিহাট বাজার ইজারা নেন তিনি। সভাপতি হন নবজাগরণ সমবায় সমিতির।
র‌্যাব-৭ ফেনী ইউনিটের সহকারী পুলিশ সুপার জুনায়েদ জাহেদী বলেন, ইয়াবার একটি চালান ঢাকায় পাচার করা হচ্ছে খবর পেয়ে অভিযান চালায় র‌্যাবের একটি দল। এ ঘটনায় ফেনী থানায় মামলার প্রস্তুতি চলছে। ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাইরুল আজম জসিম বলেন, আলাউদ্দিন আওয়ামী লীগের কোনো পদ-পদবীতে আছে বলে আমার জানা নেই। তবে তিনি ও তার পরিবারের সদস্যরা ইয়াবা বিক্রির সঙ্গে জড়িত বলে শুনেছি।

পূর্ববর্তী নিবন্ধসাপের বিষ কোথা থেকে আসে, কোথায় যায়
পরবর্তী নিবন্ধমুক্তি মিলল ফটো সাংবাদিক কাজলের