ভবিষ্যতে কেউ যেন বিনা ভোটে জনপ্রতিনিধি হতে না পারে

রাউজানে গণসংহতি আন্দোলনের গণসংলাপে বক্তব্য

| রবিবার , ২০ অক্টোবর, ২০২৪ at ১০:৪৩ পূর্বাহ্ণ

গণসংহতি আন্দোলন রাউজান উপজেলার উদ্যোগে ‘ছাত্রজনতার গণঅভ্যুত্থানপূর্ব ও পরবর্তী রাউজানের রাজনৈতিক বাস্তবতা ও একটা নতুন রাজনৈতিক বন্দোবস্ত প্রতিষ্ঠায় লক্ষ্যে’ গণসংলাপ সম্প্রতি নোয়াপাড়া পথের হাটে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন গণসংহতি আন্দোলন রাউজানের সংগঠক মো. মোরশেদুল আলম।

মো. হাবিবউল্লাহ রাসেলের সঞ্চালনায় সংলাপে অংশ নেন গণসংহতি আন্দোলন রাজনৈতিক পরিষদের সদস্য হাসান মারুফ রুমী, গণসংহতি আন্দোলন উত্তর জেলার আহ্বায়ক নাসির জসি, গণসংহতি আন্দোলন চট্টগ্রামের সম্পাদকমণ্ডলীর সদস্য অ্যাড. সাহাদাৎ হোসেন তালুকদার, উত্তর জেলার সদস্য সচিব জাহেদুল আলম আল জাহিদ, চান্দগাঁও থানার আহ্বায়ক ইকবাল মাসুদ, বোয়ালখালী থানার আহ্বায়ক আসাদুজ্জামান মুক্তিয়ার, সাবেক চেয়ারম্যান কাজী মো. আবুল বশর, হাসান মুরাদ শাহ, শিক্ষক খসরু, ইলিয়াস তালুকদার, আরিফ, নাজমুল হাসান আসিফ, রুবেল হোসেন, শুভাশিষ ভট্টাচার্য ও স্বপন আচার্য।

বক্তারা বলেন, ভবিষ্যতে কেউ যেন বিনা ভোটে এমপি, মেয়র, চেয়ারম্যানমেম্বার হতে না পারেন সেই নতুন রাজনৈতিক বন্দোবস্ত গড়ে তুলতে হবে। ছাত্রশ্রমিকজনতার গণঅভ্যুত্থানে মানুষের ভেতর রাষ্ট্র পুনর্গঠনের যে আকাঙ্ক্ষা তৈরি করেছে, সেই আকাঙ্ক্ষা ও সম্ভাবনা নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধঘরে ঘরে দ্বীনের দাওয়াত পৌঁছে দিতে হবে