বোয়ালখালীতে বিএনপির ইফতার মাহফিলে পুলিশের বাধা

বোয়ালখালী প্রতিনিধি | রবিবার , ১০ এপ্রিল, ২০২২ at ৬:২৪ পূর্বাহ্ণ

বোয়ালখালী শাকপুরা ইউনিয়ন বিএনপির ইফতার মাহফিলে পুলিশ বাধা দেয়ার অভিযোগ তুলে এর নিন্দা জানিয়েছে জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ। গতকাল শনিবার বোয়ালখালীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এ মাহফিলে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্তিত থাকার কথা ছিল জেলা বিএনপির সদস্য সচীব মোস্তাক আহমদ খান ও উপজেলা বিএনপির আহ্বায়ক হাজী ইছাক চৌধুরীসহ জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।
আয়োজক কমিটির পক্ষে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক পেয়ার মোহাম্মদের অভিযোগ, পূর্ব ঘোষিত সূচি অনুযায়ী আমরা এ কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিলের আয়োজন করি। ভেন্যু ভাড়াসহ নেতা কর্মীদের দাওয়াত ও ইফতার তৈরীর কার্যক্রম যখন শেষ পর্যায়ে তখন হঠাৎ করে থানার এক অফিসারের নেতৃত্বে একদল পুলিশ এসে উপরের নির্দেশের কথা বলে অনুষ্ঠান বন্ধ করতে বলে দেয়। এ নিয়ে ঘটনাস্থলে কিছুটা উত্তেজনা দেখা দিলেও বাধ্য হয়ে আমরা ওই স্থান ত্যাগ করে চলে আসি। এদিকে পুলিশের এ আচরণে তীব্র নিন্দা জানিয়েছন জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান ও সদস্য সচীব মোস্তাক আহমদ খান।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম দৈনিক আজাদীকে বলেন, এরা এত বড় আয়োজন করবে তা আগে অবহিত করেনি। তাছাড়া এখানে কিছুটা বিশৃঙ্খলার আভাস ছিল তাই ওদের এখান হতে সরিয়ে দেয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশের অবস্থা কখনো শ্রীলঙ্কার মতো হবে না
পরবর্তী নিবন্ধশেষ বিকেলে টাইগারদের ব্যাটিং বিপর্যয়