বোন জামাইয়ের কুড়ালের আঘাতে প্রাণ গেল শ্যালকের

বান্দরবান প্রতিনিধি | শুক্রবার , ১ মার্চ, ২০২৪ at ৫:৪৬ পূর্বাহ্ণ

বান্দরবানে বোন জামাইয়ের হাতে খুন হয়েছেন শ্যালক। নিহতের নাম শৈক্যপ্রু মারমা (৩০)। তিনি সদর উপজেলা কুহালং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের তুংক্ষ্যং পাড়ার বাসিন্দা ক্যউচিং মারমার ছেলে। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের তুংক্ষ্যং পাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে গাছ কাটার কুড়াল দিয়ে বোন জামাই শ্যালকের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে আইনশৃংখলা বাহিনী ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় হত্যাকারীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মংনুং মারমা (৪৬) চন্দনাইশ উপজেলা ধোপাছড়ি ত্রিপুরা পাড়ার মৃত ক্যইসুইপ্রু মারমার ছেলে। কুহালং ইউনিয়নের চেয়ারম্যান মংপু মারমা জানান, নিহতের বোন জামাই বেকার উচ্ছৃঙ্খল জীবন যাপন করে। বিষয়টি নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিল। বোন জামাই তার পরিবারের সম্পূর্ণ খরচ বহনের জন্য শ্যালককে চাপ প্রয়োগ করে আসছিল। এ নিয়ে বাকবিতণ্ডা ও হাতাহাতি থেকেই এই হত্যাকাণ্ড ঘটেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, হত্যাকাণ্ডের ঘটনায় মংনুং মারমা নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধঘর ছাড়ল বাবার সঙ্গে রাগ করে দুইমাস পর ফিরল লাশ হয়ে
পরবর্তী নিবন্ধবিপিএলের ফাইনাল আজ