বেলভিউ হাসপাতাল ও চট্টগ্রাম কাস্টমস এজেন্টস এসোর সমঝোতা স্মারক চুক্তি

| শনিবার , ১১ মে, ২০২৪ at ৬:৫০ পূর্বাহ্ণ

বেলভিউ হাসপাতাল লিমিটেড ও চট্টগ্রাম কাস্টমস্‌ এজেন্টস্‌ এসোসিয়েশনের মধ্যে স্বাস্থ্যসেবা সংক্রান্ত এক সমঝোতা স্মারক চুক্তি (এমওইউ) গতকাল শুক্রবার সকালে হাসপাতালের সম্মেলন কক্ষে স্বাক্ষরিত হয়।

বেলভিউ হাসপাতাল লিমিটেডের পক্ষে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. সেলিম আকতার চৌধুরী এবং চট্টগ্রাম কাস্টমস্‌ এজেন্টস্‌ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কাজী মাহমুদ ইমাম বিলু নিজনিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ডা: সেলিম আকতার চৌধুরী বলেন, আমরা জনসাধারণের স্বল্পমূল্যে সর্বোচ্চ স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্য নিয়ে এই প্রতিষ্ঠানের কার্যক্রম চালু করেছি। তিনি বলেন, চিকিৎসা সেবা এমন একটি গুরুত্বপূর্ণ বিষয় যার সঙ্গে মানবিকতা ও সামাজিক দায়বদ্ধতার সুসম্পর্ক রয়েছে। শুধু নিজের জন্য নয়, সমাজকেও কিছু দিতে হবেএটই সামাজিক দায়বদ্ধতা।

এই চুক্তির মধ্য দিয়ে চট্টগ্রাম কাস্টমস্‌ এজেন্টস্‌ এসোসিয়েশন কর্মকর্তাকর্মচারী ও তাদের পরিবারের সদস্যগণ হাসপাতালে স্বল্পমূল্যে স্বাস্থ্য পরীক্ষা ও চিকিৎসাসেবার সুযোগ পাবেন। চট্টগ্রাম কাস্টমস্‌ এজেন্টস্‌ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কাজী মাহমুদ ইমাম বিলু বলেন, উন্নত স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্য ও মানসিকতা নিয়ে বেলভিউ হাসপাতাল যে কার্যক্রম শুরু করেছে তা প্রশংসার দাবিদার। তিনি এই কার্যক্রমের সাধুবাদ জানান।

এতে উপস্থিত ছিলেনচট্টগ্রাম কাস্টমস্‌ এজেন্টস্‌ এসোসিয়েশনের প্রথম সহ সভাপতি ও হাসপাতালের পরিচালক মো. আলতাফ হোসেন চৌধুরী (বাচ্চু), হাসপাতালের নির্বাহী পরিচালক ডা: অধীর রঞ্জন দে, পরিচালক ডা: মোহাম্মদ জাহিদুল আলম, হেড অব এইচ আর মো. রাশেদুল, হেড অব বিজনেস ডেভলপমেন্ট মিল্টন কান্তি দে, চট্টগ্রাম কাস্টমস্‌ এজেন্টস্‌ এসোসিয়েশনের সাংস্কৃতিক শ্রম ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শিহাব চৌধুরী বিল্পব ও দপ্তর বিষয়ক সম্পাদক মো: জয়নুল আবেদিন রানা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ৯ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধরাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতি ৭৫ শতাংশ