বুড়িশ্চর জিয়াউল উলুম মাদরাসার ফাযিল ১ম বর্ষ ও কামিল ২য় পর্বের সবকদান

| মঙ্গলবার , ৪ জুন, ২০২৪ at ১১:০৪ পূর্বাহ্ণ

হাটহাজারীর বুড়িশ্চর জিয়াউল উলুম কামিল মাদরাসার ফাযিল ১ম বর্ষ ও কামিল ২য় পর্বের সবকদান অনুষ্ঠান গতকাল সোমবার সকাল দশটায় মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। হাফেজ মুহাম্মদ জিল্লুর রহমান কুতুবীর সঞ্চালনায় অধ্যক্ষ আল্লামা সৈয়দ মোহাম্মদ ফরিদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সবকদান অনুষ্ঠানে ফাযিল ও কামিল শিক্ষার্থীদের সবকদান করেন পোমরা জামেউল উলুম ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আল্লামা সৈয়দ মোহাম্মদ আবু তাহের ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের অধ্যাপক ডঃ আল্লামা মুহাম্মদ জাফর উল্লাহ।

হাফেজ মুহাম্মদ আরিফুল ইসলামের কোরআন তেলাওয়াত ও মোহাম্মদ রেজাউল করিমের নাতে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম পরিবেশনের পর শিক্ষার্থীদের উদ্দেশ্যে নাসীহা পেশ করেন আল্লামা কাজী আ,,ম মনজুর হায়দার সিদ্দিকী, অধ্যাপক মনজুরুল কাদের, আল্লামা ফরিদুল হক চৌধুরী, আল্লামা মুহাম্মদ আবু তাহের ফারুকী, আল্লামা সাঈদুল ইসলাম পাটোয়ারী প্রমুখ।

বক্তারা বলেন, আলোকিত সমাজ গড়ে তোলার জন্য আলোকিত মানুষের প্রয়োজন। কোরআনহাদিসের জ্ঞান আহরণ ছাড়া সেই আলোকিত মানুষ হওয়া সম্ভব নয়। পরিশেষে মিলাদকেয়ামান্তে শিক্ষার্থীদের জ্ঞান জগতের সমৃদ্ধি ও বরকত কামনা করে মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ আল্লামা সৈয়দ মোহাম্মদ ফরিদ উদ্দিন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে অস্ত্রসহ গ্রেফতার ১
পরবর্তী নিবন্ধস্বৈরাচারবিরোধী আন্দোলনের ছাত্রনেতা শফি আহমেদের ইন্তেকাল