বীর মুক্তিযোদ্ধা আবদুল্লাহ আল রায়হানের ইন্তেকাল আজ জানাজা

আজাদী ডেস্ক | শনিবার , ২ মার্চ, ২০২৪ at ৬:৫৫ পূর্বাহ্ণ

মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী, ৬০ এর দশকে বৃহত্তর চট্টগ্রাম জেলা ছাত্রলীগের কোষাধ্যক্ষ, উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আবদুল্লাহ আল রায়হান (রাজু) গতকাল শুক্রবার বাদ জুমা নগরীর মেট্রোপলিটন হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহেরাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা, নাতিনাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। আজ শনিবার বাদ যোহর কদম মোবারক এতিমখানা মসজিদে ১ম জানাজা এবং বাদ আছর রাউজান গহিরাস্থ নিজ বাড়িতে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, আবদুল্লাহ আল রায়হান (রাজু) ১৯৭১ সালে ভারতের ত্রিপুরা থেকে প্রশিক্ষণ নিয়ে তিনি ১নং সেক্টরে স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেন। তিনি দীর্ঘদিন গহিরা স্কুল ও কলেজের সভাপতি এবং চট্টগ্রাম অফিসার্স ক্লাবের উপদেষ্টা ও আজীবন সদস্য ও বিভিন্ন সমাজ হিতৈষী কাজের সাথে জড়িত ছিলেন।

আবদুল্লাহ আল রায়হানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ, শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান, সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী, মহানগর আওয়ামী লীগ সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম ও সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধআরও ১ হাজার ২৫০ রোহিঙ্গা গেল ভাসানচরে
পরবর্তী নিবন্ধজাতীয় ভোটার দিবস আজ