বিয়ের প্রলোভনে ধর্ষণ, মীরসরাইয়ে গ্রেফতার ১

মীরসরাই প্রতিনিধি | সোমবার , ৩০ সেপ্টেম্বর, ২০২৪ at ৩:১৫ অপরাহ্ণ

মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন হিঙ্গুলী ইউনিয়নে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে।

মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার ২নং হিঙ্গুলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেহেদীনগর গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, রোববার (২৯ সেপ্টেম্বর) জোরারগঞ্জ থানায় মামলা দায়ের করেন সাড়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা ভিকটিম (ছদ্মনাম) রুবি (২৭)। মামলার পর তথ্য প্রযুক্তির সহায়তায় জোরারগঞ্জ থানার পুলিশ আসামি মোঃ রুবেল (২৯) গ্রেফতার করে। অভিযুক্ত মোঃ রুবেল দূর সম্পর্কের জেঠাতো ভাই।

মামলা সূত্রে জানা যায়, গত ২০ মার্চ আসামির বাড়িতে মাসহ বেড়াতে যান ভিকটিম । রাতে সবাই ঘুমিয়ে পড়লে আসামি মোঃ রুবেল সুকৌশলে ভিকটিমতে তার শয়নকক্ষে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। এরপর থেকে আসামি ভিকটিমের সাথে নিয়মিত মোবাইল ফোনে যোগাযোগ রাখে এবং বিবাহের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে তাদের বাড়িতে ডেকে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। একপর্যায়ে ভিকটিম অসুস্থ হয়ে হাসপাতালে গিয়ে ডাক্তারি পরীক্ষা নিরীক্ষা করে জানতে পারেন সে সাড়ে ৫ মাসের অন্তসত্ত্বা।

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে গত ২৯ সেপ্টেম্বর জোরারগঞ্জ থানায় মামলা (মামলা নং- ১৪) দায়ের করে। মামলার পর তথ্য প্রযুক্তির সহায়তায় জোরারগঞ্জ থানা পুলিশ আসামিকে গ্রেফতার করে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম শিফাতুল মাজদার জানান, জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত এজাহারানামীয় আসামেকে গ্রেফতার করে। এখন তদন্ত করে মামলার পরবর্তী কার্যক্রম শুরু করা হবে।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে সিআইপি ইয়াছিন চৌধুরীর বাসভবনে অগ্নিসংযোগ
পরবর্তী নিবন্ধপতেঙ্গায় তেলবাহী জাহাজে অগ্নিকাণ্ডে ২ জনের মরদেহ উদ্ধার