বিভেদ ভুলে নির্বাচনী মাঠে নামার প্রত্যয়

কেন্দ্রীয় নেতাদের পেয়ে উজ্জীবিত চট্টগ্রাম আ.লীগ

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২১ জানুয়ারি, ২০২১ at ৬:০৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে সামনে রেখে কেন্দ্রীয় আওয়ামীলীগের একাধিক শীর্ষ নেতা এখন চট্টগ্রামে। দীর্ঘদিন পর কেন্দ্রীয় নেতাদের কাছে পেয়ে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছেন। ওয়ার্ডে ওয়ার্ডে কেন্দ্রীয় নেতাদের কাছে পেয়ে অতীতের সকল ভেদাভেদ ভুলে এক কাতারে সামিল হয়েছেন ওয়ার্ড-থানা ও মহানগরীর নেতাকর্মীরা। শুধু আওয়ামীলীগের নেতাকর্মীরা নন-আওয়ামীলীগের প্রতিটি অঙ্গ ও সহযোগী সাংগঠনের নেতাকর্মীরা দলীয় মেয়র প্রার্থীর পক্ষে এলাকায় এলাকায় কাজ করছেন। নির্বাচন নিয়ে গতকাল চট্টগ্রাম মহানগর-উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের যৌথ সভায় মহানগরীর প্রতিটি ওয়ার্ড ও থানার নেতারা অতীতের সকল ভেদাভেদ ভুলে এক কাতারে এসে নৌকার জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।
এব্যাপারে আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া আজাদীকে জানান, আগে নেতাকর্মীদের মধ্যে কিছুটা নিষ্ক্রিয়ভাব থাকলেও কেন্দ্রীয় নেতারা চট্টগ্রামে আসার পর নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।
কেন্দ্রীয় নেতারা মেয়র প্রার্থীর গণসংযোগে অংশ নেয়ায় প্রতিটি ওয়ার্ডে নেতাকর্মীদের মধ্যে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তা আগামী ২৭ জানুয়ারি পর্যন্ত অব্যাহত থাকবে। তাই আমাদের প্রার্থীর বিজয় সুনিশ্চিত।

পূর্ববর্তী নিবন্ধআ. লীগ-বিএনপির সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
পরবর্তী নিবন্ধসুষ্ঠু ও উৎসবমুখর সিটি নির্বাচন চায় আ. লীগ