বিজিসি ট্রাস্টে ইউনিভার্সিটি এসিএস এর নতুন কমিটি

| বৃহস্পতিবার , ১০ অক্টোবর, ২০২৪ at ১১:১৪ পূর্বাহ্ণ

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের সংগঠন এলাইড কম্পিউটার স্ট্রিমস (এসিএস) এর নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে সম্পন্ন হয়েছে। কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্বাচিত প্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড..এফ.এম আওরঙ্গজেব। নুবলা ও তাসনিয়া এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক মনজুর আলম, এসিএস এর উপদেষ্টা ও শিক্ষক মো. আসাদুজ্জামান, শোয়াইব বিন নাসির, মো. আলী আব্বাস ফারদিল।

শপথ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আপনারা আজকে যারা নির্বাচিত হয়েছেন তারা আপনাদের অগ্রজদের ধারাবাহিকতা বজায় রেখে ছাত্রছাত্রীদের প্রতিনিধি হিসেবে বিভিন্ন কর্মকান্ডকে সচল রাখবেন। প্রতিযোগিতাশীল এবং ৪র্থ শিল্প বিপ্লবের এই বিশ্বে নিজেদের প্রচলিত শিক্ষার পাশাপাশি অন্যান্য সামাজিক মানবিক বিষয়ে একজন নেতৃত্ববান মানুষ হিসেবে তৈরী করতে হবে।

বিভাগের শিক্ষকবৃন্দ এবং এসিএস এর উপদেষ্টাদের তত্বাবধানে অনুষ্ঠিত ২০২৪২৫ সেশনের নির্বাচনে এসিএস এর সহসভাপতি মো. আলী আব্বাস ফারদিল, সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসাইন, সহসাধারণ সম্পাদক জামিল উদ্দিন, কোষাধ্যক্ষ আহমদুল্লাহ, প্রোগ্রাম ও ইভেন্ট সম্পাদক মাইনুল আলম, প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক শাহরিয়ার তৌফিক নাদিম নির্বাচিত হন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে ইপসার প্রকল্প অবহিতকরণ সভা
পরবর্তী নিবন্ধবিএনপি সকল ধর্মের অধিকার নিশ্চিতে কাজ করে