বিজিএমইএর ঈদে মিলাদুন্নবী উদ্‌যাপন

| রবিবার , ১৫ নভেম্বর, ২০২০ at ১০:২৭ পূর্বাহ্ণ

বিজিএমইএর উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার বাদ আছর আঞ্চলিক কার্যালয়ে এক দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।
এতে বিজিএমইএর প্রথম সহ-সভাপতি মোহাম্মদ আবদুস সালামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিজিএমইএ’র সহ-সভাপতি এ.এম. চৌধুরী সেলিম, পরিচালক খন্দকার বেলায়েত হোসেন, এনামুল আজিজ চৌধুরী, প্রাক্তন প্রথম সহ-সভাপতি মঈনউদ্দিন আহমেদ (মিন্টু), প্রাক্তন সহ-সভাপতি মোহাম্মদ ফেরদৌস, প্রাক্তন পরিচালক এস.এম. সাজেদুল ইসলাম, আ.ন.ম. সাইফ উদ্দিন, এমদাদুল হক চৌধুরী, সাইফ উল্ল্যাহ্‌ মনসুর প্রমুখ।
মাহফিলের শুরুতে আবদুস সালাম বলেন, মহান আল্লাহ্‌্‌ তায়ালা প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ)-কে মানবতার মুক্তির দিশারী হিসাবে দুনিয়াতে রহমত স্বরুপ প্রেরণ করেছেন। আল্লাহ্‌্‌র প্রেরিত পবিত্র কোরআন এবং রাসুলের সুন্নাহ্‌ যথাযথভাবে অনুসরণের মাধ্যমে মানব জাতির দুনিয়া ও পরকালের কল্যাণ নিহিত রয়েছে।
বিজিএমইএর প্রাক্তন পরিচালক ও ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান সাইফ উল্ল্যাহ্‌ মনসুরের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিজিএমইএ’র সহ-সভাপতি এ.এম. চৌধুরী সেলিম, প্রাক্তন প্রথম সহ-সভাপতি মঈনউদ্দিন আহমেদ (মিন্টু) ও ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির কো-চেয়ারম্যান আবদুল হালিম দোভাষ। মাহফিল পরিচালনা করেন মাওলানা নুরুচ্ছাফা ফারুকী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধছদ্মবেশ
পরবর্তী নিবন্ধসাইফুল আলম লিমনের মুক্তির দাবিতে মানববন্ধন