বাস চাপায় পথচারী ও ডাম্পার চাপায় বাইক আরোহী নিহত

চকরিয়ায় পৃথক দুর্ঘটনা

চকরিয়া প্রতিনিধি | শনিবার , ৩ সেপ্টেম্বর, ২০২২ at ৬:০৭ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় এক পথচারী বৃদ্ধ ও এক মোটর সাইকেল আরোহী প্রাণ হারিয়েছে। গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে ভেণ্ডিবাজার এলাকায় পথচারী ও বৃহস্পতিবার রাতে চোয়ারফাঁড়িতে মোটর সাইকেল আরোহী প্রাণ হারান।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল ১১টার দিকে চকরিয়া পৌরসভার ভেণ্ডিবাজারের কাছে মহাসড়কের বাঁকে এক বৃদ্ধকে চাপা দেয় সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী একটি বাস। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের নাম ক্ষীরেন্দ্র চন্দ্র সুশীল (৭০)। তিনি ফাঁসিয়াখালী ইউনিয়নের দক্ষিণ ঘুণিয়া সুশীল পাড়ার মৃত ভীমচরণ সুশীলের পুত্র।
মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে থানার ওসি মো. মুরশেদুল আলম ভূঁইয়া জানান, পথচারী বৃদ্ধকে চাপা দেওয়া সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণসহ নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে বৃহস্পতিবার রাতে চকরিয়া-মহেশখালী সড়কের চোয়ারফাঁড়ি এলাকায় ডাম্পার ট্রাকের চাপায় মো. রুবেল নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত রুবেল চিরিঙ্গা ইউনিয়নের সওদাগরঘোনা এলাকার মো. আবদুল্লাহর পুত্র। চিরিঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল হোসনে চৌধুরী তার ইউনিয়নের বাসিন্দা রুবেল মোটর সাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বলে নিশ্চিত করেছেন।

পূর্ববর্তী নিবন্ধনানার বাড়ি বেড়াতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধবিধ্বস্ত হংকং, রেকর্ড গড়ে সুপার ফোরে পাকিস্তান