বাসা খুঁজতে গিয়ে তরুণীকে ধর্ষণ, আরও ২ আসামি গ্রেপ্তার

পটিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ২৩ জানুয়ারি, ২০২৪ at ৮:১৫ পূর্বাহ্ণ

কর্ণফুলীতে বাসা খুঁজতে যাওয়া এক তরুণীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় আরও দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাতে উপজেলার শিকলবাহা মাস্টার হাট ও বড় উঠান রাস্তার মাথা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দুজন হলেন শিকলবাহা বাংলাপাড়া এলাকার ফরিদ আহম্মদের ছেলে মো. ওমর ফারুক প্রকাশ মধু (২৩) ও শিকলবাহা পাঠানপাড়া এলাকার মৃত শেখ আহম্মদের ছেলে মো. আসিফ ইকবাল (২৩)

গত বৃহস্পতিবার রাতে কর্ণফুলীর শিকলবাহা বিল্লাপাড়া এলাকা থেকে এক তরুণীকে ফিল্মি স্টাইলে তুলে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে বখাটেরা। এ ঘটনায় পুলিশ একই দিন রাতে তাৎক্ষণিক অভিযান চালিয়ে শিকলবাহা বাংলাপাড়া ফজল সর্দার বাড়ির মো. ফারুকের ছেলে মোহাম্মদ আকাশকে (১৯) গ্রেফতার করে। পরদিন ১৯ জানুয়ারি বিকেলে ভিকটিমের খালা রিজিয়া বেগম (৪৫) নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন জানান, তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় এ পর্যন্ত মোট তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধখামারে আগুন, পুড়ে গেল ৪ হাজারের বেশি মুরগি
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় কাটা হলো সড়কের পাশের ২১ গাছ