বাবার গাড়ির চাবি দিয়ে অন্যের প্রাইভেট কার চুরি, কিশোর গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | বুধবার , ১৫ মে, ২০২৪ at ৭:০৭ পূর্বাহ্ণ

নগরের পাঁচলাইশ থানার মোহাম্মদপুর এলাকা থেকে প্রাইভেট কার চুরিতে জড়িত আবীর হোসেন আলিফ (১৭) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে চান্দগাঁওএ তার খালার বাসার পার্কিং থেকে প্রাইভেট কারটি উদ্ধার করা হয়।

সিএমপির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৬ মে বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টার মধ্যে মোহাম্মদপুর মোবারক আলী সওদাগর রোডস্থ একটি ভবনের পার্কিং থেকে একটি রূপালী রঙের প্রাইভেট কার চুরি হয়। এ ঘটনায় গাড়ির মালিক মোহাম্মদ মাসুদ উদ্দীন বাদী হয়ে পাঁচলাইশ থানায় এজাহার দায়ের করেন। এরপর সিসিটিভি ফুটেজ পর্যালোচনা, তথ্যপ্রযুক্তি ব্যবহার এবং গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার আবীরকে শনাক্ত করে হেফাজতে নেয়।

পুলিশ জানায়, আবীরের দেয়া তথ্যের ভিত্তিতে চান্দগাঁও থানার ৬ নম্বর ওয়ার্ডস্থ ইয়াছিন হাজির বাড়ির নজরুল ভবনের পার্কিং থেকে প্রাইভেট কারটি উদ্ধারপূর্বক জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে আলীফ স্বীকার করে যে, সে তার বাবার ব্যবহৃত গাড়ির চাবি দিয়ে প্রাইভেট কারটি সুকৌশলে ঘটনাস্থল থেকে চুরি করে নিয়ে তার খালার বাসা নজরুল ভবনের পার্কিংয়ে লুকিয়ে রাখে এবং গাড়িটিকে যাতে শনাক্ত করা না যায় সেজন্য বাদীর চুরি যাওয়া প্রাইভেট কারের সামনের ও পিছনের নাম্বার প্লেট খুলে রাখে।

পূর্ববর্তী নিবন্ধতিন যুবকের যাবজ্জীবন
পরবর্তী নিবন্ধতাসকিনকে সহ-অধিনায়ক করে দল ঘোষণা, সাইফ বাদ