বাপের বাড়িতে গৃহবধূর ঝুলন্ত লাশ

বোয়ালখালী প্রতিনিধি | শনিবার , ২ ডিসেম্বর, ২০২৩ at ১০:৩২ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে বাপের বাড়ি থেকে শারমিন আকতার (২৭) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড বাদামতল এলাকার আনছার আলীর বাড়ি থেকে ঘরের দরজা ভেঙে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। শারমিন আকতার তার বাবার বাড়িতে থাকতেন বলে জানা যায়।

পারিবারিক সূত্রে জানা যায়, ২০১৪ সালে চরণদ্বীপ এলাকার প্রবাসী আবদুল করিমের সাথে বিয়ে হয়েছিল শারমিনের। তবে ২০২২ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এর এক মাস পর আবারো একে অপরের বিয়ে হয়। পারিবারিক কলহের কারণে বিয়ের কিছুদিনের মাথায় শারমিন বাবার বাড়ি চলে আসেন। তাদের ঘরে ৮ বছর বয়সী একটি মেয়ে আছে। মেয়েটি বাবার বাড়ি চরণদ্বীপে থাকায় শারমিন মানসিকভাবে ভেঙে পড়েন। গত বৃহষ্পতিবার রাতে খাবার খেয়ে রুমে ঘরে ঢুকে যাওয়ার পর শুক্রবার সকালে ঘরের দরজা না খোলায় ঘরের পিছন থেকে দেখা যায় তার মরদেহ ফ্যানের সাথে ঝুলে আছেন। একাকিত্বের কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে তার পরিবার।

বোয়ালখালী থানার উপপরিদর্শক এস. এম আবু মুসা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ঘরের একটি কক্ষ ভিতর থেকে আটকানো। পরে স্থানীয়দের সহযোগিতায় কক্ষের দরজা ভেঙে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করার পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। তদন্ত প্রতিবেদনের উপর ভিত্তি করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধব্যাংক কর্মচারীর পরিকল্পনায় গ্রাহকের টাকা ছিনতাই চেষ্টা
পরবর্তী নিবন্ধসেতুটি হচ্ছে, পাল্টে যাবে জীবনচিত্র