বান্দরবানে বোন জামাইয়ের হাতে শ্যালক খু ন

বান্দরবান প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি, ২০২৪ at ১১:০৫ অপরাহ্ণ

বান্দরবানে বোন জামাইয়ের হাতে খুন হয়েছে শ্যালক। নিহতের নাম শৈক্যপ্রু মারমা (৩০)। আজ বৃহস্পতিবার রাত আটটার দিকে পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ৫ নাম্বার ওয়ার্ডের তুংক্ষ্যং পাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়।

একপর্যায়ে গাছকাটার কুড়াল দিয়ে বোনজামাই শ্যালকের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের নাম শৈক্যপ্রু মারমা (৩০)। সে সদর উপজেলা কুহালং ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের তুংক্ষ্যং পাড়া বাসিন্দা ক্যউচিং মারমার ছেলে।

এ ঘটনায় খবর পেয়ে আইনশৃংখলা বাহিনী ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় হত্যাকারীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মংনুং মারমা (৪৬) চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা ধোপাছড়ি ত্রিপুরা পাড়ার মৃত ক্যইসুইপ্রু মারমার ছেলে।

কুহালং ইউনিয়নের চেয়ারম্যান মংপু মারমা জানান, নিহতের বোনজামাই বেকার উসৃংঙ্খল জীবনযাপন করে। বিষয়টি নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিল। বোনজামাই তার পরিবারের সম্পূর্ণ খরচ বহনের জন্য শ্যালককে চাপ প্রয়োগ করে।

এ নিয়ে হাতাহাতি থেকেই এই হত্যাকাণ্ড ঘটেছে। হত্যাকারীকে গ্রেফতার করে নিয়ে গেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, এ ঘটনায় মংনুং মারমা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে গৃহবধ‍ূর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হ ত্যা
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা