বান্দরবানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল চাঁদের গাড়ি

১২ পর্যটক আহত

বান্দরবান প্রতিনিধি | রবিবার , ২১ এপ্রিল, ২০২৪ at ৭:২৭ পূর্বাহ্ণ

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় ১২ জন পর্যটক আহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানান, বান্দরবান সদরের পর্যটকবাহী দ্রুতগামী একটি চাঁদের গাড়ি নীলাচল পর্যটনকেন্দ্রে যাওয়ার পথে যৌথ খামার এলাকার উঁচু পথে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় গাড়িতে থাকা ১৩ কিশোর পর্যটকের মধ্যে ১২ জন আহত হন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতরা হলেন টাঙ্গাইলের মেহেদী হাসান (১৭), পারভেজ সিকদার (১৭), মো. লোভান (১৬), রাকিব (২০), তামিম মোল্লা (১৬), মো. সৌরভ (২০), সিরাজুল ইসলাম (১৮), মো. আসাদুল মিয়া (১৭), তানভীর মিয়া (২০), শাওন (১৭), সিফাত হোসেন (২০) ও পারভেজ মোশারফ (২০)

দুর্ঘটনায় আহত সিরাজুল ইসলাম বলেন, টাঙ্গাইল থেকে ৪৫ জনের একটি দল বান্দরবান ভ্রমণে আসি। নীলাচল পর্যটন কেন্দ্রে ভ্রমণের জন্য একটি চাঁদের গাড়িতে ১৩ জন যাওয়ার পথে নিষেধ করা সত্ত্বেও গাড়ির চালক বেপরোয়া গতিতে চালাতে থাকে। পরে নীলাচল সড়কের যৌথ খামার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। রাকিব নামে এক সহযাত্রীর হাতপা ভেঙে গিয়ে গুরুতর আহত হয়।

বান্দরবান সদর থানার উপপুলিশ পরিদর্শক ধীমান বড়ুয়া বলেন, আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এক ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িটি থানা হেফাজতে রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধনাগিন পাহাড় কাটার প্রমাণ প্রত্যক্ষ করলেন ম্যাজিস্ট্রেট
পরবর্তী নিবন্ধসড়কে অবৈধ গাড়ি পার্কিং, পর্যটন জোনে তীব্র যানজট