বাকি সময় এভাবে ভালোবেসে যেতে চাই : নাঈম-শাবনাজ

| শুক্রবার , ৬ অক্টোবর, ২০২৩ at ৫:৩৫ পূর্বাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের দর্শকনন্দিত জুটি নাঈমশাবনাজ। সাদামাটা জীবন ও রঙিন ভালোবাসায় এখনও মুগ্ধ করে চলেছেন তারা। পরিণত হয়েছেন শোবিজের অন্যতম আদর্শ দম্পতিতে। গতকাল বৃহস্পতিবার তাদের বিবাহিত জীবনের ২৯ বছর পেরিয়ে ৩০ বছর শুরু। বিশেষ এই দিনটি কেকে কেটে তারা উদযাপন করবেন ঘরোয়া আয়োজনে, এমনটাই জানালেন শাবনাজ। বিশেষ দিনটি উপলক্ষে সামাজিকমাধ্যম ফেসবুকে নাঈমশাবনাজ নামের পেজে একটি ছবি শেয়ার করেছেন এই দম্পতি। সেখানে তাদের পক্ষ থেকে বলা হয়েছে, আলহামদুলিল্লাহ্‌, কত দুষ্টুমিষ্টিঝগড়া আর মানঅভিমানের পালা শেষ করে তিন দশক পার করে দিলাম। খবর বাংলানিউজের।

আমরা আরও দুষ্টুমিষ্টি ঝগড়া করতে চাই। জীবনের বাকি সময়গুলোতেও আমরা এভাবেই ভালোবেসে যেতে চাই। ১৯৯১ সালের ৪ অক্টোবর এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ মুক্তি পায়। সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নাঈমশাবনাজ জুটির অভিষেক হয়। শফিউল আলম পরিচালিত ‘বিষের বাঁশি’ সিনেমায় অভিনয় করতে গিয়েই নাঈম ও শাবনাজের প্রেমের সম্পর্কের গভীরতা বাড়ে। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা।

নাঈমশাবনাজ জুটি দর্শকদের বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। আপাতত সিনেমায় ফেরার কোনো পরিকল্পনা নেই তাদের। দুই সন্তান নামিরা ও মাহাদিয়াকে দেখাশোনার পাশাপাশি টাঙ্গাইলের গ্রামের বাড়িতে সময় কাটান দম্পতি। মায়ের সূত্রে টাঙ্গাইলের করটিয়া জমিদারবাড়ির সন্তান নাঈম এখন সেখানেই ব্যবসা করছেন। পাশাপাশি মন দিয়েছেন কৃষিকাজেও। সময় পেলে নিজেই নেমে পড়েন চাষাবাদে। নাঈম ও শাবনাজ এখনও ঘুরে বেড়ান প্রকৃতির মাঝে।

পূর্ববর্তী নিবন্ধমুক্তিতে বাধা নেই অপুর ‘ছায়াবৃক্ষ’
পরবর্তী নিবন্ধবলিউডে অভিষেক বাঁধনের