বাংলাদেশের প্রথম বাণিজ্যমন্ত্রী এম আর সিদ্দিকীর ৩২তম মৃত্যুবার্ষিকী আজ

| মঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:২৩ পূর্বাহ্ণ

মুক্তিযুদ্ধের বিশিষ্ট সংগঠক, বাংলাদেশ সরকারের প্রথম বাণিজ্যমন্ত্রী, আমেরিকায় নিযুক্ত বাংলাদেশের প্রাক্তন রাষ্ট্রদূত, বাংলাদেশে লায়নিজমের জনক, চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লায়ন এম আর সিদ্দিকীর ৩২তম মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান নানা অনুষ্ঠানমালার আয়োজন করেছে। সকালে মরহুমের কবরে প্রাঙ্গণে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল এবং ছোট কুমিরাস্থ লতিফা সিদ্দিকী বালিকা উচ্চ বিদ্যালয় ও লতিফা সিদ্দিকী ডিগ্রি কলেজে সকাল ৯টা থেকে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল, আলোচলা সভার আয়োজন করা হয়েছে।

এছাড়াও, আজ সকাল ১০.৩০টায় জাকির হোসেন রোডস্থ সিএলএফ কমপ্লেক্সের হালিমা রোকেয়া মেমোরিয়াল হলে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, ডিস্ট্রিক্ট ৩১৫বি৪, বাংলাদেশ ও চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে লায়ন এম আর সিদ্দিকী স্মরণে দোয়া মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত হবে।

লায়ন এম আর সিদ্দিকীর ৩২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তাঁর রুহের মাগফেরাত কামনা করার জন্য মরহুমের পরিবারের সদস্যবৃন্দ, লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, ডিস্ট্রিক্ট ৩১৫বি৪, বাংলাদেশএর ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন এমডিএম মহিউদ্দিন চৌধুরী, চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রাক্তন জেলা গভর্নর লায়ন নাসিরউদ্দিন চৌধুরী এবং এম আর সিদ্দিকী মেমোরিয়াল কমিটির সদস্য সচিব প্রাক্তন জেলা গভর্নর লায়ন নজমুল হক চৌধুরী সকল প্রাক্তন জেলা গভর্নর, লায়ন্স, লিও, আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ জানিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম ফিল্ম ইনস্টিটিউটের প্রতিষ্ঠাবার্ষিকী
পরবর্তী নিবন্ধআহরণ পাঠক সভা