বাঁশখালী স্টুডেন্টস’ এসোসিয়েশন চবির নতুন কমিটি ঘোষণা

| বৃহস্পতিবার , ১৭ অক্টোবর, ২০২৪ at ১:৫৮ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত বাঁশখালী উপজেলার শিক্ষার্থীদের সংগঠন বাঁশখালী স্টুডেন্টস’ এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ এনামুল হককে সভাপতি, সাঈদ নাঈম আসিফ সিনিয়র সহ- সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে মরওয়ানুল ইসলাম মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সংগঠনের প্রধান উপদেষ্টা সমাজ বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক সিরাজ উদ দৌল্লাহ ও অন্যান্য উপদেষ্টামন্ডলীর পরামর্শক্রমে এক বছরের জন্য আংশিক কমিটির অনুমোদন দেন সাবেক সভাপতি সুজায়েনা বিনতে ওমর ঐশী ও সাবেক সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, আগামী ১ মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশ দেন।

সংগঠনের সভাপতি মোহাম্মদ এনামুল হক ও সাধারণ সম্পাদক মরওয়ানুল ইসলাম উভয় উপদেষ্টামন্ডলী ও সাবেক দায়িত্বশীলদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভাপতি মোহাম্মদ এনামুল হক, বাঁশখালীর সাধারণ শিক্ষার্থীদের জন্য কল্যাণমূলক, বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য নিয়ে সেমিনার, শিক্ষার্থীদের মেধা ও মনন বিকাশে কার্যক্রম হাতে নেওয়ার কথা ব্যক্ত করেন।

সাধারণ সম্পাদক মরওয়ানুল ইসলাম বলেন, আমাদের সংগঠন বাঁশখালী শিক্ষার্থীদের পাশে ছিল সবসময়, তাদের কল্যাণে কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রেখে চলেছে। বছরব্যাপী নানা আয়োজনে আগামী দিনেও এসোসিয়েশন সেই ধারা অব্যাহত রাখবে সে আশা করছি। নতুন কমিটির দায়িত্ব পালনে সবার আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করি।

পূর্ববর্তী নিবন্ধ১ মাস ২৩ দিন পর ভেসে উঠল রাঙামাটির ঝুলন্ত সেতু
পরবর্তী নিবন্ধটেকনাফে চাচার ষড়যন্ত্রে ভাতিজাকে অপহরণ, অস্ত্রসহ গ্রেফতার ৩