বাঁশখালীতে শিক্ষককে মারধরের মামলায় ৭২ ঘন্টার মধ্যে আসামি গ্রেফতার

বাঁশখালী প্রতিনিধি | সোমবার , ২৩ সেপ্টেম্বর, ২০২৪ at ৯:৫৭ অপরাহ্ণ

বাঁশখালীর চাঁদপুর কাদেরিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যাপক ও বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন বাঁশখালী থানার প্রাক্তন সেক্রেটারি মোঃ নেজাম উদ্দীনকে মারধরের মামলার প্রধান আসামি গোলাম কাদের ও দুই নাম্বার আসামি মোঃ ওসমান গণীকে ৭২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পুঁইছড়ি ইউপির প্রেম বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন বাঁশখালী থানার এসআই পেয়ারু।

এর আগে (২১ সেপ্টেম্বর) আনুমানিক ২টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে চাঁদপুর কাদেরিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যাপক ও বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন বাঁশখালী থানার প্রাক্তন সেক্রেটারি ও অধ্যাপক মোঃ নেজাম উদ্দীনকে মারধর করার অভিযোগ উঠে গোলাম কাদের এবং তার সমর্থকদের বিরুদ্ধে।

এ বিষয়ে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় চাঁদপুর কাদেরিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যাপক ও বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের বাঁশখালী থানার প্রাক্তন সেক্রেটারি মোঃ নেজাম উদ্দীন (২১ সেপ্টেম্বর) বাদী হয়ে গোলাম কাদেরসহ ৪ জনের বিরুদ্ধে বাঁশখালী থানায় মামলা দায়ের করেন।

সেই মামলার ৭২ ঘন্টা যেতে না যেতে গোপন সংবাদের ভিত্তিতে বাঁশখালী থানার এসআই পেয়ারু ও তাঁর সঙ্গীয় ফোর্স উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের প্রেম বাজার এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত মামলার প্রধান আসামি গোলাম কাদের ও দুই আসামি মোঃ ওসমান গণী নামের দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধবিদ্যুৎস্পৃষ্ট হয়ে মীরসরাইয়ে বৃদ্ধের মৃত্যু
পরবর্তী নিবন্ধকাল সাজেক ভ্যালি ছাড়বেন পর্যটকরা